শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি’র লোকজন খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে নেতা হবার চেষ্টা করছে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৬:৫১ পিএম

পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পালনে বরিশালে সমাবেশ ও র‌্যালী করেছে মহানগর আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে মহানগর আওয়ামী লীগের আয়োজনে নগরীর ফজলুল হক এভিনিউ’তে আয়োজিত সমাবেশে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ‘বিএনপি’র লোকজন খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে নেতা হবার চেষ্টা করছে বলে অভিযোগ করেন।

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা গোলাম রব্বানি চিনু ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভা শেষে বর্ণাঢ্য র‌্যালীর উদ্বোধন করেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বিশাল বর্ণাঢ্য র‌্যালীটি নগরীর প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে শেষ হয়।

উল্লেখ্য, পার্বত্য শান্তি চুক্তির রুপকার আবুল হাসানাত আব্দুল্লাহ বরিশালে জেলা আওয়ামী লীগের সভাপতি এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য। এ কারণে প্রতি বছর এই দিনে বরিশাল মহানগরীতে নানা কর্মসূচী পালন করে থাকে স্থানীয় আওয়ামী লীগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন