মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প ও পণ্যের উন্নয়ন কার্যক্রমের উদ্বোধন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৭:০০ পিএম

যশোর অঞ্চলে লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প ও পণ্যের উন্নয়ন এবং ডিজিটাইজেলশন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান বৃহস্পতিবার (২ ডিসেম্বর) শহরের শেখ হাসিনা সফটওয়্যার পার্কে অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টায় আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্যদেন যশোর পৌরসভার প্যানেল মেয়র মোকসিমুল বারী অপু, প্রবৃদ্ধি প্রকল্প নিয়ে আলোচনা করে প্রবৃদ্ধি টিম লিডার মারকুস এহম্যান।
এতে যশোর অঞ্চলে লাইট ইঞ্জিনিয়ারিং শিল্প ও পণ্যের উন্নয়ন এবং ডিজিটাইজেলশন কার্যক্রমের জন্য কাজ করছে সুইচ কন্টাকের প্রবৃদ্ধি নামে একটি প্রকল্প।
প্রাইভেট সেক্টর নিয়ে প্রজেন্টশন উপস্থাপন করেন প্রাইভেট সেক্টর ডেভেলপমেন্ট সেক্টরের সিনিয়র ম্যানেজার মেহজাবিন আহমেদ ও পাবকিলক সেক্টর নিয়ে প্রজেন্টশন উপস্থাপন দেন প্রবৃদ্ধি প্রকল্পের স্পেশালিস্ট রুকন উদ্দিন আহমেদ।
বক্তব্য দেন বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইন্ডাস্ট্রি ওনারর্স এসোসিয়েশনের সিনিয়র প্রেসিডেন্ট মোহাম্মদ আলী, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইন্ডাস্ট্রি ওনারর্স এসোসিয়েশন যশোর শাখার সাধারণ সম্পাদক হারুন অর রশিদ।
কার্যক্রমে অনলাইনে যুক্ত হন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর মো: আনোয়ার হোসেন। এতে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাথে প্রবৃদ্ধি প্রকল্পের সাথে যে কার্যক্রম হবে তা নিয়ে প্রজেন্টশন উপস্থাপন করেন ইন্ডাস্ট্রি এন্ড প্রোডাশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এসএম তাজিম আহমেদ।
পরে প্রবৃদ্ধির পক্ষে টিম লিডার মারকুস এহম্যান ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে ট্রেজারার প্রফেসর আব্দুল মজিদ একটি চুক্তি স্বাক্ষর করেন। একই সাথে বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইন্ডাস্ট্রি ওনারর্স এসোসিয়েশন যশোর ও সুইচ কন্টাকের প্রবৃদ্ধি প্রকল্পের সাথে আরও একটি চুক্তি হয়।
সমাপনী বক্তব্য দেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রি এন্ড প্রোডাশন ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক ডক্টর এএস এম মুজিবুল হক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোঃ মাহাবুব ১৬ নভেম্বর, ২০২২, ৫:৫১ পিএম says : 0
খুলনা রোড মুড়লী তাঁরা মসজিদের পশ্চিম পাশে যশোর
Total Reply(0)
মোঃ মাহাবুব ১৬ নভেম্বর, ২০২২, ৫:৫১ পিএম says : 0
খুলনা রোড মুড়লী তাঁরা মসজিদের পশ্চিম পাশে যশোর
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন