সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পুঁজি করে নেতা হবার চেষ্টা’

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

পার্বত্য শান্তি চুক্তির দুই যুগ পালনে বরিশালে সমাবেশ ও র‌্যালি করেছে মহানগর আ.লীগ। গতকাল বৃহস্পতিবার বিকেলে মহানগর আ.লীগের আয়োজনে নগরীর ফজলুল হক এভিনিউতে আয়োজিত সমাবেশে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ‘বিএনপি’র লোকজন খালেদা জিয়ার অসুস্থ্যতাকে পুঁজি করে নেতা হবার চেষ্টা করছে বলে অভিযোগ করেন।
বরিশাল মহানগর আ.লীগের সভাপতি একেএম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন দলের কেন্দ্রীয় যুগ্মসাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, কেন্দ্রীয় নেতা গোলাম রব্বানি চিনু ও আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ড. শাম্মি আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।
সভাশেষে বর্নাঢ্য র‌্যালির উদ্বোধন করেন মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বিশাল বর্ণাঢ্য র‌্যালিটি নগরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যলয়ে শেষ হয়।
উল্লেখ্য, পার্বত্য শান্তি চুক্তির রূপকার আবুল হাসানাত আব্দুল্লাহ বরিশালে জেলা আ.লীগের সভাপতি এবং বরিশাল-১ আসনের সংসদ সদস্য। এ কারণে প্রতি বছর এই দিনে বরিশাল মহানগরীতে নানা কর্মসুচি পালন করে থাকে স্থানীয় আ.লীগ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন