মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাছ ধরতে গিয়ে প্রাণ গেল ২ বন্ধুর

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে মাছ ধরতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত বুধবার দিনগত রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার ভাবলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আরেক বন্ধু আহত হয়। তারা বিলে মাছ ধরার উদ্দেশ্যে টাঙ্গাইলের মধুপুর উপজেলা থেকে কালিহাতীতে আসেন বলে জানা যায়।

নিহতরা হলেন, মধুপুরের মহিষমারা ইউনিয়নের মহিষমারা গ্রামের কুদরত আলীর ছেলে বাদল (২৬)। তিনি ভ্যানচালক ছিলেন। একই গ্রামের আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা সুরুজ আলী ছেলে মানিক (২৫)। তিনি পেশায় শ্রমিক। মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।
সাথে থাকা মৎস্য শিকারি চানু মিয়া জানান, রাত সাড়ে ১১টার দিকে বাদল ও মানিকসহ চারজন বিলের পাশের রেললাইনে হাঁটতে ছিলেন। এ সময় পেছন থেকে ট্রেন এসে বাদলকে আর মানিককে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। সবাই খুবই ভয় পায়।
টাঙ্গাইল রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আব্দুস সবুর বলেন, রাত ১টায় খবর শোনার পর আমরা ঘটনাস্থলে যাই। পৌঁছানোর আগেই অন্যরা লাশ দু’টি নিয়ে চলে যায়।
মধুপুরের মহিষমারা ইউপি চেয়ারম্যান কাজী মোতালেব হোসেন বলেন, গত বুধবার রাতেই দুইজনের লাশ বাড়ি নিয়ে আসেন সাথে থাকা অন্যরা। পুরো গ্রাম জুড়ে চলছে শোকের মাতম। মানিকের ৮ দিনের সন্তানসহ স্ত্রী ও মা বাবা রয়েছেন। গতকাল বৃহস্পতিবার নামাজে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাদের দাফন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন