শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জে আলহাজ্ব ইয়াসিন মিয়া ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২১, ৯:২৩ পিএম | আপডেট : ৮:৪৭ এএম, ৩ ডিসেম্বর, ২০২১

সিদ্ধিরগঞ্জে ৪৩টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় দেড় হাজার শিক্ষার্থীর অংশগ্রহণে অনুষ্ঠিত ২০১৯ সালের বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তির টাকা, সনদ ও ক্রেস্ট বিতরণ করেছে আলহাজ্ব ইয়াসিন মিয়া ফাউন্ডেশন।স্থানীয় মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে এটি সম্পন্ন হয়।

ফাউন্ডেশনের সভাপতি ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইয়াসিন মিয়ার সভাপতিত্বে ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার মো. শরীফুল ইসলাম।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মো. নুর ইসলাম, মিজমিজি হাজী আবদুস সামাদ সিনিয়র মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মো. আবু তাহের, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান, আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মজিবুর রহমান হাওলাদার, নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক আবুল ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাবলু।

এসময় মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির দাতা সদস্য হুমায়ুন কবির, মিজমিজি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী জসিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানগণ উপস্থিত ছিলেন।প্রধান অতিথি তার বক্তৃতায় নৈতিক শিক্ষার উপর গুরুত্বারোপ করতে সকলের প্রতি আহ্বান জানান। তিনি পাঠ্যবই পেতে যেন শিক্ষকগণের কোনো হয়রানি না হয়, সেজন্য তার দিক থেকে সব রকম চেষ্টা থাকবে বলে জানান। এই বৃত্তিপ্রকল্প দীর্ঘমেয়াদে চালু রাখার ঘোষণা দেন আলহাজ্ব ইয়াসিন মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন