মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দু’জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে মোটরসাইকেলের ধাক্কায় তৃষ্ণা সাহা (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল সন্ধ্যা পৌনে ৬টার দিকে রমনা পার্কের মেইন গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের বান্ধবী কল্পনা রানী জানান, মিন্টু রোডের রমনা পার্কের মেইন গেট এলাকায় রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তৃষ্ণাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরও জানান, নিহতের বাসা বিজয়নগর এলাকায়। তার স্বামীর নাম উত্তম সাহা। তিনি দুই মেয়ের জননী ছিলেন।

এদিকে, ঢাকা কেন্দ্রীয় কারাগারে বর্ডার গার্ড বাংলাদেশ (বিডিআর) বিদ্রোহ মামলার সাজাপ্রাপ্ত আসামি আ. সালাম (৬০) নামে এক ব্যক্তি মারা গেছেন। গতকাল সকালে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের (কেরানীগঞ্জ) সিনিয়র জেল সুপার সুভাষ কুমার জানান, বিডিআর বিদ্রোহ মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিল সালাম। পৃথক দুটি মামলায় সাজা হয়েছিল তার। তিনি আরও জানান, তার বাবা মৃত মৌজ আলী হাওলাদার। তার বাড়ি ঝালোকাঠির নলসিটি উপজেলার ভৈরবপাশা গ্রামে। কিডনির সমস্যা ও ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিল সে। এরআগে বিভিন্ন হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়। সকালে কারাগারে আবার অসুস্থ হয়ে পড়লে তাকে ঢামেক নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন