শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

রোনালদোর জোড়া গোলে আর্সেনালের বিপক্ষে জিতল ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৮:৩১ এএম

নিজের ক্যারিয়ারে ক্লাব ও দেশের হয়ে ৮০০ গোল করার মাইলস্টোন পার করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আর তার এমন কীর্তির দিনে প্রিমিয়ার লিগে আর্সেনালকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। 
 
তবে ম্যাচটিতে অদ্ভুদ গোলে প্রথমে এগিয়ে যায় আর্সেনাল। ১৩ মিনিটের সময় কর্ণার করার সময় গোলরক্ষক ডি গিয়ার পায়ে পাড়া দিয়ে ফেলে দেন সতীর্থ ফ্রেড। আর তখন ব্যথায় মাটিতে শুয়ে পড়েন ডি গিয়া। ফাঁকা পোস্ট পেয়ে বল জালে জড়ান এমিলি স্মিথ রোয়ে। তবে এই গোলটি ম্যানইউ শোধ করে ম্যাচের প্রথমার্ধেই। ৪৪ মিনিটের সময় ব্রুনো ফার্নান্দেজ ফ্রেডেরই ব্যাক হিল পাস থেকে পাওয়া বল জালে জড়ান। রোনালদো দলকে এগিয়ে নেন ম্যাচের ৫২ মিনিটের সময়। এটি ছিল তার পেশাদার ক্যারিয়ারের ৮০০তম গোল। তবে ব্যবধান বেশিক্ষণ ধরে রাখতে পারেনি রেড ডেভিলরা। কারণ দুই মিনিট পরই মার্টিন ওদেগার্ড গোল করে আর্সেনালকে সমতায় ফেরান। 
 
তবে এই ওদেগার্ডই আবার দলকে ডোবান। ম্যাচের ৭০ মিনিটের সময় ডি বক্সের ভেতর ফ্রেডকে ফেলে দিয়ে ফাউল করেন তিনি। এই ফাউল থেকে পাওয়া পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন রোনালদো। 
 
এই জয়ে পয়েন্ট টেবিলের সপ্তমস্থানে আছে ম্যানইউ। তাদের পয়েন্ট ১৪ ম্যাচ শেষে ২১। তবে লিগের শীর্ষে থাকা চেলসির চেয়ে ম্যানইউ পিছিয়ে আছে ১২ পয়েন্টে। 
 
এদিক এ ম্যাচের মাধ্যমে কেয়ারটেকার কোচ হিসেবে নিজের শেষ ম্যাচে ডাগআউটে দাঁড়িয়েছিলেন মাইকেল ক্যারিক। তিনি ম্যাচ শেষে জানান ম্যানইউর সঙ্গে আর থাকছেন না। এখন রোনালদোদের পুরোপুরি দায়িত্ব নেবেন অন্তবর্তীকালীন কোচ রাফ রাগনিক।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন