রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

বিমানের চাকায় ত্রুটি, ঠেলা দিয়ে সরাচ্ছে যাত্রীরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১০:২৮ এএম

রাস্তায় চলতে গিয়ে যদি কোন গাড়ি সমস্যায় পড়ে তখন সেটিকে ঠেলতে কমবেশি সবাই সহযোগিতা করে। যে দৃশ্যের সঙ্গে আমরা সবাই পরিচিত। কিন্তু বিমান সমস্যায় পড়ার পর সেটিকে ঠেলা দিয়ে সরাবে এমন নজির বেশি নেই। তবে সম্প্রতি এমন একটি ঘটনাই ঘটেছে। যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যে ভিডিওতে বিমান ঠেলার দৃশ্য উঠে এসেছে। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি বৃহস্পতিবার এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

ঘটনাটি ঘটেছে নেপালের কোল তীর বাজুরা বিমানবন্দরে। জানা গেছে দেশটির বেসরকারি বিমান সংস্থা তারা এয়ারের একটি বিমান অবতরণের সময় পিছনের টায়ার ফেটে যায়। এজন্য বিমানটি রানওয়েতেই আটকে যায়।

এদিকে রানওয়েতে আটকে থাকা ওই বিমানের কারণে আরেকটি বিমান অবতরণ করতে না পেরে আকাশেই উড়ছিল। বিষয়টি লক্ষ্য করে বিমানবন্দরের নিরাপত্তাকর্মীদের সঙ্গে যাত্রীরাও বিমানটিকে সরাতে হাত লাগায়।

ওই সময়কার ফুটেজে দেখা গেছে, প্রায় ২০ জনের মতো মানুষ বিমানটিকে ঠেলা দিয়ে সরিয়ে নিচ্ছে। বিমানটিকে সরিয়ে নেওয়ার পর অপর বিমানটি নিরাপদেই অবতরণ করে বলে নেপাল নিউজ জানিয়েছে। টুইটারে ওই ঘটনার ভিডিও শেয়ার করে এক নেটিজেন। এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো হীরা মৃধা ৪ ডিসেম্বর, ২০২১, ৬:২০ পিএম says : 0
এটা সাধারেন ব্যপার মানুবি কাজ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন