মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বঙ্গবন্ধু’ সাজে ‘মিশন এক্সট্রিম’-এর প্রিমিয়ারে আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ এএম

জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাচ্ছে আজ (৩ ডিসেম্বর)। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয়ে গেল সিনেমাটির প্রিমিয়ার। এতে অংশ নিয়েছেন সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করা শিল্পী ও কলাকুশলীরা। প্রিমিয়ারে ‘বঙ্গবন্ধু’ সাজে হাজির হয়েছিলেন আরিফিন শুভ।

সন্ধ্যা ৭টার কিছু সময় পর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হয় আরিফিন শুভ। তাকে দেখে উপস্থিত অনেকেই চমকে গেছেন। তার পরনে সাদা পাঞ্জাবি, গলায় চাদর, মাথায় সবুজ টুপি। সেই টুপিতে লেখা ছিল ‘বঙ্গবন্ধু’। নিজের সিনেমার প্রিমিয়ারে এমন লুকে আসার কারণও ব্যাখ্যা করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই চিত্রনায়ক।

উপস্থিত সাংবাদিকদের শুভ জানিয়েছেন, ‘আপনারা জানেন, কয়েক সপ্তাহ ধরে বঙ্গবন্ধু সিনেমার শুটিংয়ে আমি খুব ব্যস্ত। শুটিং স্পট থেকে সরাসরি এখানে এসেছি। আজ এবং আগামীকাল ছুটি পেয়েছি। তাই এভাবে চলে আসা।’

উল্লেখ্য, বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘বঙ্গবন্ধু’ সিনেমাতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ। বলিউডের আলোচিত নির্মাতা শ্যাম বেনেগালের পরিচালনায় সম্প্রতি বাংলাদেশে সিনেমাটির শেষ দাপের শুট চলছে।

আজ ৩ ডিসেম্বর (শুক্রবার) চারটি মহাদেশের প্রায় আটটি দেশে বাংলাদেশের সাথে একযোগে মুক্তি পাচ্ছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রথম পর্ব। সিনেমাটির দ্বিতীয় পর্ব মুক্তি পাবে ২০২২ সালের পবিত্র ঈদুল ফিতরে।

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ‘মাসলম্যান’খ্যাত অভিনেতা আরিফিন শুভ। এ ছাড়া অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদীপ বিশ্বাস দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

সানী সানোয়ারের সঙ্গে সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ। ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন