মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ছেলের জন্মদিনে ফের এক হলেন আমির-কিরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৮ পিএম

বিচ্ছেদের ঘোষণা হওয়ার পরেও ফের এক হলেন আমির খান ও কিরণ রাও। ছেলে আজাদের জন্মদিন কিরণের সঙ্গে মিলেই সেলিব্রেট করলেন আমির খান। ১০ এ পা দিল ছোট্ট আজাদ। সেই উপলক্ষে পরিবারের কিছু সদস‍্যদের নিয়ে উদযাপনে মেতেছিলেন আমির। এমনকি সৎ ভাইয়ের জন্মদিনে উপস্থিত ছিলেন অভিনেতার প্রথম পক্ষের ছেলে জুনাইয়েদও।

লেখিকা শোভা দে জন্মদিনের পার্টির বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। সেখানেই দেখা মিলল সপরিবারে আমিরের। বাবার পাশে বসে থাকতে দেখা গেল জুনাইয়েদকে। ছোট্ট আজাদের জন‍্য চকোলেটের উপরে স্ট্রবেরি দেওয়া কেক আনা হয়েছিল। সঙ্গে কোল্ড ড্রিংকসেরও ব্যবস্থা ছিল। পার্টিতে বেশ হাসিমুখেই দেখা যায় আমিরকে।

মাস কয়েক আগে ঢাকঢোল পিটিয়ে ঘোষণা করে আলাদা হয়ে গিয়েছেন বলিউড অভিনেতা আমির খান ও কিরণ রাও। প্রথম বিয়ের মতোই দ্বিতীয় বিয়েতেও ১৬ বছর সংসার করার প‍র বিচ্ছেদ ঘোষণা করেন ‘পারফেকশনিস্ট’ আমির। বিচ্ছেদের ঘোষণার সময় তারা জানিয়েছিলেন, দাম্পত্য সম্পর্ক ভাঙলেও বন্ধুত্বটা টিকিয়ে রাখবেন। ছেলে আজাদকে একসঙ্গে বড় করে তুলবেন। কথা রেখেছেন আমির। বিচ্ছেদের কিছুদিন পরেই প্রাক্তন স্ত্রী ও ছেলেকে নিয়ে লাদাখে সময় কাটাতে দেখা গিয়েছিল তাঁকে। এবার

উল্লেখ্য, ২০০৫ সালে কিরণকে বিয়ে করেন তিনি। যদিও তার আগে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন দুজন। অনেকেই জানেন না কিরণ রাওও কিন্তু এক সময় আমিরের প্রথম স্ত্রী রীনার সহকারী হিসেবেও কাজ করেছেন। প্রথম বিচ্ছেদের পরেই কিরণের কাছাকাছি আসেন আমির।

সম্প্রতি শোনা যাচ্ছে, আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তির পরেই তৃতীয় বিয়ের ঘোষণা করবেন আমির। কারণ তিনি চান না তার ব্যক্তিগত জীবনের খবর ছবির উপর থেকে সমস্ত লাইমলাইট কেড়ে নিক। ছবির সঙ্গে কোনো বিতর্ক জড়াক তা চান না আমির। তৃতীয় স্ত্রী হিসাবে অভিনেতার ‘দাঙ্গল’ সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখের নাম উঠে আসছে। তবে এ বিষয়ে কোনো মন্তব্যই করেননি আমির।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন