শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

মিশু-মাহির ‘একদিন চাকুরী হবে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ২:২৮ পিএম

অনার্স শেষ করে চা বিক্রি করেন তুহিন। চাকরি না হওয়ার জন্য এ পেশায় আসা। চাকরি না পেলেও এক মেয়ের সঙ্গে ভাব জমে তুহিনের। এরপর বেশ ভালোভাবেই কাটতে থাকে তার দিনকাল। গল্পটি একক নাটক ‘একদিন চাকুরী হবে’-র। মিশু সাব্বির ও সামিরা খান মাহি জুটি বেঁধে অভিনয় করেছেন ‘একদিন চাকুরী হবে’ শিরোনামের নাটকটিতে।

নাটকটির গল্প এমন—চা-বিক্রেতা তুহিন অনার্স শেষ করা যুবক। চাকরি না হওয়ার জন্য এ পেশায় আসা। চা বিক্রির পাশাপাশি চাকরির চেষ্টা করছে সে। তুহিনের মেসের পাশেই এক বস্তি। সেখানকারই এক মেয়ে কলি। কলির সঙ্গে তুহিনের একপ্রকার ভাব আছে। তবে কলিকে বুঝতে দেয় না। সব সময় ধমকে রাখে। কলি চেষ্টা করে, তুহিন যেন তাকে কিছু একটা বলে। কলির সঙ্গে তুহিনের নানারকম কথা হয়। তুহিন পড়াশোনার কথা বলে। কলি অবাক হয়। জিজ্ঞেস করে, চাকরি করেন না কেন? এর পরের গল্প জানতে হলে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

মেহরাব জাহিদের রচনা ও সাখাওয়াত মানিকের পরিচালনায় নাটকটিতে তুহিনের চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির এবং কলির চরিত্রে অভিনয় করেছেন সামিরা খান মাহি।

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আজ শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় প্রচার হবে নাটকটি। এনটিভিতে আজ রাতে সম্প্রচারের পর নাটকটি দেখা যাবে এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন