সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

মাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেলেন মিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৫:১২ পিএম

কিছুদিন আগে প্রেমিকের সঙ্গে বাগদান সেরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। প্রেম-বিয়ে নিয়ে টানা আলোচনায় ছিলেন এই অভিনেত্রী। এবার মাকে সঙ্গে নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দুটি ছবি শেয়ার করে বিষয়টি জানান মিম নিজেই।

ঢালিউড অ্যাওয়ার্ড নামের একটি অনুষ্ঠানে যোগ দিতেই যুক্তরাষ্ট্রে গেলেন মিম। শনিবার (৪ ডিসেম্বর) নিউইয়র্কে বসবে জমকালো সেই আসর। একই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন শাকিব খান ও মৌসুমী। এছাড়াও আয়োজনটিতে অংশ নিবেন চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বুবলি, ফারিয়া শাহরিনসহ বেশ কয়েকজন তারকা।

জানা গেছে, অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে খুব শিগগিরই দেশে ফিরবেন মিম। দেশে ফিরেই যোগ দিবেন শুটিংয়ে।

গত ২৪ নভেম্বর ২০২০-২১ করবর্ষে রাজধানীর অফিসার্স ক্লাবে মিমের হাতে সেরা করদাতা সম্মাননা ও ট্যাক্স কার্ড তুলে দেয় জাতীয় রাজস্ব বোর্ড। এ পুরস্কার পেয়ে ভীষণ আনন্দিত নায়িকা। নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে সম্মাননা গ্রহণের কয়েকটি ছবি পোস্ট করেন মিম।

এছাড়া গত ১০ নভেম্বর ছিল মিমের জন্মদিন। সেদিনই নিজের বাগদানের খবর জানান নায়িকা। তার হবু বরের নাম সনি পোদ্দার। ৬ বছর আগে বান্ধবী অর্নির মাধ্যমে সনির সঙ্গে পরিচয় হয় মিমের। তারপর বন্ধুত্ব, সেখান থেকেই প্রেম। সনি কুমিল্লার ছেলে, ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। ঢাকার ইন্টার কন্টিনেন্টাল হোটেলে তাদের বাগদান সম্পন্ন হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন