শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেতিবাচক রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসার আহ্বান পরিকল্পনা মন্ত্রীর

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৬:২৪ পিএম

বিএনপিকে উদ্দেশ্য করে পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান বলেছেন, নির্বাহী ক্ষমতারও সীমা আছে, শেখ হাসিনার অসীম ক্ষমতা নাই। আপনারা একদিকে সরকারের সাহযোগীতা চাইবেন অন্যদিকে ভাংচুরও করবেন তা হবে না। একসাথে দুটো কাজ হয় না।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচং উপজেলার ভরাসার উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা গ্রামের জন্য, গ্রামের মানুষের জন্য কাজ করেন। গত ১০ বছরে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রার ব্যাপক পরিবর্তন হয়েছে। ভাংচুর বন্ধ করে নেতিবাচক রাজনীতি থেকে বিএনপিকে বেরিয়ে আসার আহ্বান জানান তিনি ।

অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সদ্য নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল হাশেম খানকে সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বৃটিশ চ্যারিটি স্যার উইলিয়াম বেভারেজ ফাউন্ডেশনের কান্ট্রি ডিরেক্টর অবসর প্রাপ্ত মেজর জেনারেল জীবন কানাই দাস। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিট্রেট সাইফুল আরেফিন৷ অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার।

ভরাসার উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ সভাপতি সাংবাদিক ফারুক মেহেদীর সভাপতিত্বে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আবদুস সালাম বেগ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন