শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে ছুরিকাঘাতে দুই কিশোর আহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ১১:৫৯ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী ও মতিঝিলে পৃথক ছুরিকাঘাতের ঘটনায় মো. শাকিল (১৭) ও আরমান হোসেন (১৮) নামে দুই কিশোর আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার ঘটনাগুলো ঘটে।

আহত শাকিল জানান, তার বাসা যাত্রাবাড়ীর কাজলায়। এলাকায় একটি পিতল কারখানায় কাজ করেন তিনি। বিকেলে বাসা থেকে বের হয়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন, তখন কাজলা বরফ গলিতে হঠাৎ স্থানীয় ৫-৬ জন কিশোর এসে তাকে মারধর শুরু করে। মারধরের এক পর্যায় ছুরি দিয়ে তার পেছনে আঘাত করে এবং মোবাইল ফোনটি হাতিয়ে নেয়। পরে বন্ধুরা দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। কী কারণে তাকে মারধর ও ছুরিকাঘাত করা হয়েছে তা জানেন না বলে দাবি করেছেন শাকিল।

এদিকে আহত আরমান জানায়, তার বাসা ডেমরা সারুলিয়ায়। তিনি একজন পরিচ্ছন্ন কর্মী। গতকাল বিকেলে আরামবাগ মসজিদের সামনে জীবন (২২) নামে এক যুবক তাকে দেখেই বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জীবন একজন টোকায়। এর আগেও তাকে কয়েকবার মারধর করেছিল সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, আহত দু’জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শাকিলের অবস্থা গুরুতর। শাকিলকে ছুরিকাঘাতের ঘটনায় হাসপাতাল থেকে ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ঘটনা দুটি সংশ্লিষ্ট থানার পুলিশকে জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন