শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনার ব্যক্তিমালিকানাধীন ৫টি জুট মিল চালু ও পাওনা পরিশোধের দাবিতে কর্মসূচি ঘোষণা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২১, ৯:৪৪ পিএম

খুলনার আটরা ও মিরেরডাঙ্গা শিল্প এলাকার বন্ধ জুট স্পিনার্স, আফিল, মহসেন, সোনালী, এ্যাজাক্স জুট মিল চালু, বকেয়া পাওনা পরিশোধ, সম কাজে সম মজুরি প্রদানসহ ৬ দফা দাবি আদায়ের লক্ষে ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ শুক্রবার বিকেল ৪টায় শিরোমনি শহীদ মিনার চত্বরে জুট স্পিনার্স মিলের সাধারণ শ্রমিক কর্মচারী ও বেসরকারি পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের যৌথ উদ্যোগে শ্রমিক জনসভা অনুষ্ঠিত হয়েছে।

জনসভায় শ্রমিক নেতৃবৃন্দ নতুন কর্মসূচী ঘোষণা করে বলেন, আগামী ৬ ডিসেম্বর সকাল ১০টায় ফেডারেশন নেতৃবৃন্দ সোনালী জুট মিল শ্রমিক ইউনিয়নে জরুরি সভা ও ৮ ডিসেম্বর সকাল ১০ টায় ডিসি অফিসের সামনে অনশন কর্মসূচি পালন করা হবে। দাবি আদায় না হলে আগামীতে আরো কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে। জনসভা শেষে খুলনা-যশোর মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে শ্রমিকরা।

সংগঠনের সভাপতি শেখ আমজাদ হোসেনের সভাপতিত্বে ও সোনালী জুট মিলের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ বাবুলের পরিচালনায় বক্তৃতা করেন বেসরকারী পাট, সুতা, বস্ত্রকল শ্রমিক কর্মচারী ফেডারেশনের সাধারণ সম্পাদক ও মহসেন জুট মিল ওয়ার্কার্স ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রসুল খান, সংগঠনের সহ-সভাপতি আফিল জুট মিল মজদুর ইউনিয়নের শ্রমিক নেতা কাবিল হোসেন, নিজামউদ্দিন, এ্যাজাক্স জুট মিলের সিবিএ সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, ওয়াহিদ মুরাদ, মহসেন জুট মিলের শ্রমিক নেতা বীর মুক্তিযোদ্ধা ক্বারী আসহাফ উদ্দীন, সংগঠনের প্রচার সম্পাদক সাইফুল্লাহ তারেক, জুট স্পিনার্স মিলের শ্রমিক নেতা মোঃ আলাউদ্দিন, কেসমত, হোসেন আলী, আনসার, জাহাঙ্গির হোসেন, আবু তালেব, জামাল, আতাউর, সালাম, সবুর, আলম, কাশেম, আলম, আব্দুর রশিদ, নুর ইসলাম, বাবুল, সোনালী জুট মিল শ্রমিক নেতা লিয়াকত মুন্সি, সেকেন্দার আলী, মোঃ বাবুল খান, লুৎফর রহমান, কাশেম মুন্সি, মোকসেদ মোল্লা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন