বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শুটিং চলাকালীন গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৪:৪৯ পিএম

শুটিং চলাকালীন মাতাল বাইক চালকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন কলকাতার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে রাজারহাটে চলছিল শুটিং তার। আর সেটেই আঘাত পান তিনি। জানা গেছে, চোট পেয়েছেন প্রিয়াঙ্কার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীও। তবে, প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে তাকে।

রাজারহাটের রাস্তায় ‘মহাভারত মার্ডারস’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং চলছিল শুক্রবার রাত ১১ থেকে ১২টা নাগাদ। সেই সময়ই সেটে আচমকাই ঢুকে পড়ে এক বেপরোয়া বাইক; যার চালক মত্ত অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি ধাক্কা মারে প্রিয়াঙ্কা এবং অর্জুনকে। সেই ধাক্কায় দুজনেই ছিটকে পড়েন রাস্তায়। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসার পর বাইপাসের ধারের বেসরকারি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, প্রিয়াঙ্কার চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন তিনি। পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। করতে হবে অস্ত্রোপচার। আজই তা হওয়ার কথা রয়েছে। তবে, অর্জুনকে রাতেই ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে।

আচমকা ঘটা এই দুর্ঘটনায় আপাতত বন্ধ রাখা হয়েছে ওয়েব সিরিজটির শ্যুট।কবে থেকে আবারও শুটিং শুরু হবে, তা এখনও স্পষ্ট নয়। তবে সূত্রের খবর, প্রিয়াঙ্কা সুস্থ না হওয়া পর্যন্ত শুটিং শুরু হবে না ওয়েব সিরিজটির। এদিকে ধাক্কা মেরে পালিয়ে যাওয়া বাইক চালককে খুঁজছেন পুলিশ।

কদিন আগেই ‘নির্ভয়া’ সিনেমার জন্য তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রী (পপুলার) হিসেবে পুরস্কার জিতে নিয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন