মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ে হামলা, ভাংচুর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৬:০৯ পিএম

পটুয়াখালী জেলা বিএনপি’র তালাবদ্ধ কার্যালয়ে হামলা চালিয়ে চেয়ার, টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করেছে একদল দুর্বৃত্তরা। শনিবার এগারোটায় পৌর শহরের বনানী এলাকায় জেলা বিএনপির কার্যালয়ে এ হামলা ও ভাংচুরে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

বিএনপির নেতাকর্মী ও স্থানীয় সূত্রে জানায়, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবীতে দলীয় কার্যালয়ের সামনে ছাত্রদলের নেতাকর্মীদের বিক্ষোভ কর্মসূচির প্রস্তুতিকালে একদল দুর্বৃত্ত তাদের ধাওয়া করে। এতে ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী পন্ড হয়ে যায়। এসময় দুর্বৃত্তরা তালাবদ্ধ বিএনপি অফিসের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভাংচুর চালায়। তারা অফিসের চেয়ার, টেবিল, ফ্যান, ক্রোকারিজসহ বিএনপি’র প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া, কো-চেয়ারম্যান তারেক রহমানের ছবি ভাংচুর করে।

পটুয়াখালী জেলা বিএনপি’র আহবায়ক আব্দুর রশিদ চুন্নু মিয়া বলেন, এবারই প্রথমবার নয়। বারবার বিএনপি অফিসে হামলার ঘটনা ঘটেছে। আজ শনিবার ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী পন্ড করে দিয়েছে। ব্যাপক ভাংচুরে অফিসের কোন আসবাবপত্র এখন আর ব্যবহার উপযোগী নেই। আমারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পটুয়াখালী সদর থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন