মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

টিভি দেখতে বারণ করায় কুমিল্লায় স্কুল ছাত্রের আত্মহত্যা

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ডিসেম্বর, ২০২১, ৭:১৩ পিএম

পড়ালেখায় অমনোযোগী হয়ে ঘরে বেশিরভাগ সময়ই টিভি দেখার নেশায় মগ্ন থাকতো কুমিল্লা নগরীর ফজিলাতুন্নেচ্ছা মর্ডাণ হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র শুভ মজুমদার। শনিবার (৪ ডিসেম্বর) সকাল থেকেই পড়ালেখা বাদ দিয়ে টিভিতে মগ্ন হয়ে পড়ে শুভ। এদিন শুভর মা ও তার বড় বোন টিভি দেখতে না করলে এবার কেবল রাগ নয়, অভিমান করে আত্মহত্যার পথ বেছে নেয় ১১ বছর বয়সী শুভ।

শনিবার দুপুর একটার দিকে কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া সড়কের মদিনা মসজিদ সংলগ্ন প্রভালয় হাউজের নিচতলায় ভাড়া বাসায় নিজের পড়ার কক্ষের সিলিং ফ্যানে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে শিশু শুভ।

নিহত শুভর বাবা স্থানীয় চমক টেইলার্সের পরিচালক মলয় মজুমদার বলেন,শুভর মা ও তার বোন পড়ালেখার জন্য সকালের দিকে বকাবকি করে। শুভ সব সময় টিভির সামনে বসে থাকতো। আজ (শনিবার) বেলা ১২টার দিকে তার মা ও বোন শুভকে টিভি দেখতে বারণ করলে এক পর্যায়ে সে রাগারাগি করে তার নিজের পড়ার কক্ষে চলে যায়।

প্রায় এক ঘন্টা পর শুভর রুমের দরজা বন্ধ দেখতে পেয়ে তার মা খুব ডাকাডাকি শুরু করে। কোন সাঁড়া শব্দ না পেয়ে স্থানীয় প্রতিবেশীদের আসার অনুরোধ করে শুভর বোন। স্থানীয় প্রতিবেশীরা কুমিল্লা কোতয়ালী মডেল থানায় ফোন করলে ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোরুল আজিম কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির এস আই মিঠুন সরকারকে ঘটনাস্থলে পাঠান। পরে দরজার ছিটকিনি ভেঙ্গে শুভকে ঝুলন্ত অবস্থা থেকে উদ্ধার করে হাসপাতাল নেওয়া হলে ডাক্তার জানান সে আর বেঁচে নেই।

কান্দিরপাড় পুলিশফাঁড়ির এসআই মিঠুন সরকার বলেন-শুভর রুমের দরজা বন্ধ ছিল। অনেক ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে দরজার ছিটকানি ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক শিশু শুভকে মৃত ঘোষণা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন