শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

কেউ যদি না চিনতো! নিজের মতো করে বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারতাম : মেসি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ২:৩৪ এএম

পৃথিবীতে সকল মানুষই যশ-খ্যাতি পেতে চায়। সকলেই ভাবে ইশ অমুকের মতো যদি হতে পারতাম! মানুষ আমাকে দেখার জন্য পাগল হয়ে থাকত। সকলে আমাকে এক নজর দেখার জন্য ব্যাকুল হয়ে থাকত। আর আমি কাটাতাম আয়েসী জীবন!
 
তবে খ্যাতি যারা পেয়ে যান তারা এর উল্টোটা ভাবেন। এ নিয়ে কোন সন্দেহ নেই। যদি কারো সন্দেহ থেকেও থাকে তাহলে ফুটবলের সুপারস্টার লিওনেল মেসির ফ্রান্স ফুটবলের সঙ্গে দেয়া সাক্ষাতকারটি একটু পরলেই সেই সন্দেহ দূর হয়ে যাবে। 
 
কয়েকদিন আগে সপ্তমবারের মতো ব্যালন ডি‘অর জয় করেছেন মেসি। এরপর তিনি সাক্ষাতকার দিয়েছেন ফ্রান্স ফুটবলের সঙ্গে। সেই সাক্ষাতকারের একটি অংশে একটু আফসোস নিয়েই মেসি বলেছেন, ইশ যদি পারতাম পরিবারকে নিয়ে শান্তিতে একটু বাইরে ঘুরতে! যেখানে কেউ আমাকে চিনবে না!
 
 
মেসি এ ব্যপারে সাক্ষাতকারে বলেন, ‘যা কিছু হচ্ছে তা নিয়ে আমি খুশি। কিন্তু আমার একটি জিনিস স্বীকার করতে হবে আমিও মাঝে মাঝে চাই পরিবারকে নিয়ে বাইরে যাব কেউ চিনবে না। পরিবারের সঙ্গে আনন্দঘন সময় কাটাব কেউ বুঝতেও পারবে না।’
 
’আমি অভিযোগ করছি না। যদিও মানুষের ভালোবাসা পাওয়া, হাসি ও ছবি তুলতে চাওয়ার বিষয়টিও সুন্দর। আমি এর সঙ্গে অভ্যস্ত হয়ে গেছি, এটিই আমার জীবনের স্বাভাবিক ব্যপার।’
 
‘যাদের আমি চিনি ও বিশ্বাস করি যেমন পরিবার, বন্ধু তাদের সামনে আমি আলাদা মানুষ। কিন্তু অপরিচিতদের সামনে কিছুটা লজ্জা পাই। যাদের চিনি তাদের সঙ্গে আমি পুরোপুরি স্বাভাবিক ও তাদের সঙ্গে বেশ ভালোই সময় কাটাই।’ সূত্র : মার্কা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন