মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

ফের সিআইপি নির্বাচিত হলেন আমিরাত প্রবাসী দম্পতি

সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

পুনরায় কমার্শিয়াল ইম্পরট্যান্ট পার্সন (সিআইপি) নির্বাচিত হয়েছেন আরব আমিরাতে বাংলাদেশি মালিকানাধীন স্বনামধন্য প্রতিষ্ঠান মোহাম্মদ মাহাবুব পারফিউমসের স্বত্তাধিকারী এবং টোকিও সেট গ্রæপ অফ কোম্পানির চেয়ারম্যান ও দুবাই বাংলাদেশ বিজনেস কাউন্সিলের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মোহাম্মদ মাহাবুব আলম মানিক ও তার সহধর্মিণী বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা মোসাম্মৎ জেসমিন আক্তার।
ব্যাংকিং চ্যানেলে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণ করে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৯ সালের জন্য তাদের এ সম্মানে ভ‚ষিত করা হয়। গত ২৪ নভেম্বর প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য প্রকাশ করা হয়। মোহাম্মদ মাহাবুব আলম মানিক এর আগেও দু’বার সিআইপি নির্বাচিত হন এবং ‘বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ লাভ করেন।

মাহাবুব আলম মানিকের বাড়ি কুমিল্লা সদর উপজেলার কালির বাজার ইউনিয়নের ধনুয়াখলা গ্রামে। অপরদিকে মোহাম্মদ মাহাবুব আলম মানিকের সহধর্মিণী বিশিষ্ট ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা মোসাম্মৎ জেসমিন আক্তারও বাংলাদেশে ব্যাংকিং চ্যানেলে সর্বাধিক রেমিট্যান্স প্রেরণের মর্যাদায় ২০১৯ সালের জন্য সিআইপি নির্বাচিত হয়েছেন। এর আগেও তিন বার সিআইপি নির্বাচিত হয়ে ‘বাংলাদেশ ব্যাংক রেমিট্যান্স অ্যাওয়ার্ড’ লাভ করেন তিনি।
উল্লেখ্য, ২০১৯ সালের জন্য সারাবিশ্বে সিআইপি নির্বাচিতদের মধ্যে মোহাম্মদ মাহাবুব আলম মানিক দ্বিতীয় এবং নারী সিআইপিদের মধ্যে প্রথম হয়েছেন তার সহধর্মিণী মোসাম্মৎ জেসমিন আক্তার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Moinuddin Kazemi ৬ ডিসেম্বর, ২০২১, ১২:১৯ পিএম says : 0
MashaAllah! Congratulation for contributing further development of our booming economy. Simple excellent!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন