মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

খেলাধুলা

শঙ্কায় বেনজেমা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে দারুণ জয়ে শীর্ষস্থান আরও মজবুত হয়েছে রিয়াল মাদ্রিদের। ব্যবধানটা আরও বেড়েছে প্রতিদ্ব›দ্বীদের চেয়ে। কিন্তু ম্যাচ শেষেও স্বস্তিতে নেই দলটি। ইনজুরিতে পড়েছেন দলের অন্যতম সেরা তারকা করিম বেনজেমা। ফলে চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলান ও লা লিগায় অ্যাতলেতিকো মাদ্রিদের বিপক্ষের গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করতে পারেন এ ফরাসি তারকা।
গতপরশু রাতে রিয়াল সোসিয়েদাদের মাঠে লা লিগার ম্যাচে স্বাগতিকদের ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৪৭তম মিনিটে ভিনিসিয়ুস জুনিয়রের গোলে এগিয়ে যাওয়ার ১০ মিনিট পর লুকা ইয়োভিচের গোলে জয় নিশ্চিত হয় আল বিসেলাস্তাদের।
এদিন ম্যাচের ১৬তম মিনিটেই বাঁ পায়ের পেশীতে টান অনুভব করেন বেনজেমা। যদিও তখন তার পায়ে বল ছিল না। ২০ সেকেন্ড পরই মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এবং তাকে বদল করার জন্য কোচের নজর কাড়েন। কোনো ওয়ার্ম আপ ছাড়াই তখন মাঠে নামতে হয় ইয়োভিচকে। শেষ পর্যন্ত এ তারকাই অবশ্য একটি গোল ও একটি অ্যাসিস্টে ম্যাচের পার্থক্য গড়ে দেন।
তবে বেনজেমার ইনজুরিতে বড় দুশ্চিন্তার ভাঁজ ফেলেছে কোচ কার্লো আনচেলত্তির কপালে। এ সপ্তাহেই গুরুত্বপূর্ণ দুটি ম্যাচ। যদিও এরমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগে নকআউট পর্ব নিশ্চিত করেছে তারা। তবে মঙ্গলবার গ্রæপ চ্যাম্পিয়ন হতে ইন্টারের বিপক্ষে হার এড়াতেই হবে তাদের। এরপর রোববার তাদের প্রতিপক্ষ অ্যাটলেটিকো মাদ্রিদ। এ ম্যাচে রিয়াল হারলে লা লিগা জয়ের রেসে ভালোভাবেই চলে আসবে অ্যাটলেটিকো।
চলতি মৌসুমে অবশ্য টানা খেলার মধ্যেই আছেন বেনজেমা। জাতীয় দলের হয়ে সব ম্যাচেই অংশ নিয়েছেন। রিয়ালের হয়ে ১৯ ম্যাচের মধ্যে শুরু করেছেন ১৮ ম্যাচেই। পুরো ৯০ মিনিট খেলেছেন ১৪ ম্যাচে। আর ইউরোপের সেরা পাঁচ লিগে এ মৌসুমে তার চেয়ে বেশি গোলে অবদান নেই কেউর। লা লিগায় এখন পর্যন্ত সর্বোচ্চ ১২টি গোলের সঙ্গে ৭টি অ্যাসিস্ট করেছেন তিনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন