শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

সেলুনে দাড়ি ট্রিম!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ট্রিম করা দাড়িগোঁফ পুরুষের ফ্যাসানের চলতি ট্রেন্ড। তাই বলে বাঁদরেও দাড়ি কাটবে, তাও আবার গুছিয়ে সেলুনে বসে! সম্প্রতি এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনায় মজা পেয়েছেন নেটিজেনরা।
এমনিতে পশুপাখি নিয়ে মানুষের কৌতুহলের শেষ নেই। সেই কারণেই অ্যানিমেল প্ল্যানেটের মতো টিভি চ্যানেল রীতিমতো জনপ্রিয়। সোশ্যাল মিডিয়াতে পশুপাখি সংক্রান্ত ভিডিও-ও মাঝেমাঝেই ভাইরাল হয়। তবে অধিকাংশ ক্ষেত্রেই তাদের নিরীহ আচরণ উপভোগ করে থাকি আমরা। এই ভিডিওটির চরিত্র কিন্তু সম্প‚র্ণ আলাদা। যেখানে একটি পূর্ণ বয়স্ক বাঁদরের কীর্তি দেখে হাসির রোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঠিক কী দেখা গিয়েছে ভিডিওতে? আইপিএস অফিসার রুপিন শর্মা টুইটারে শেয়ার করেন অদ্ভুত ভিডিওটি। সেখানে ওই বাঁদরটিকে দেখা গিয়েছে একটি সেলুনে। প্রথম দৃশ্যে দেখা যায় সে দেয়াল-আয়নার দিকে মুখ করে সেলুনের চেয়ারে বসে আছে। তার মুখে খুবই সিরিয়াস হাবভাব। পরের দৃশ্যে দেখা যায় তার গায়ে সেলুনের চাদর দেয়া। এবং সেলুনের একজন কর্মী তার মুখের লম্বা চুল আঁচড়ে দিচ্ছে। এরপর একটি ইলেকট্রিক ট্রিমার দিয়ে বাঁদরটির মুখের চুল ট্রিমও করে দেয়া হয়।

৪৫ সেকেন্ডের ভিডিওতে দেখা গিয়েছে, যখন বাঁদরটি ‘দাড়ি’ কাটা হচ্ছে, তখন তাকে ঘিরে রয়েছে প্রচুর কৌতুহলি। তারা বাঁদরের দাড়ি কাটার মজার দৃশ্য ভিডিও রেকর্ডিংও করছে। বাঁদরটি যেন কোনও কিছুতেই আপত্তি নেই। স্বভাবতই এই ভাইরাল ভিডিওটি দেখে মজা পেয়েছেন সবাই। সূত্র : টাইমস নাউ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন