শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় ৩৩৩ গ্রাম পুলিশ পেল বিনামূল্যে বাইসাইকেল

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৪:৫৪ পিএম

মাগুরা জেলার ৩৬টি ইউনিয়নের ৩৩৩ জন গ্রাম পুলিশ সদস্যের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর শহরের শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সাইকেল হস্তান্তর করেন।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাগুরা জেলা প্রশাসক ড. আশরাফুল আলম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আফাজ উদ্দিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল।
জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় স্থানীয় সরকার বিভাগের পক্ষ থেকে ২৫ লাখ ৯৭ হাজার টাকা ব্যয়ে এ বাইসাইকেল গুলো ক্রয় করা হয়েছে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি সাইফুজ্জামান শিখর এমপি বলেন, গ্রামীণ জনপদে শান্তি শৃংখলা রক্ষাসহ সরকারি নানা কর্মসূচি বাস্তবায়নে গ্রাম পুলিশদের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিশেষ করে ইউনিয়ন পরিষদে জন্ম,মৃত্যু, বাল্য বিয়েসহ তথ্য সংগ্রহে তারা দিনরাত পরিশ্রম করে। পুলিশ বিভাগকে নানা তথ্য দিয়ে সহায়তা করে। ঝড় বৃষ্টি উপেক্ষা করে তারা অনেকেই এতদিন এই কাজটি কখনো পায়ে হেটে কখনো ভ্যান যোগে করেছে। অথচ তারা যে ভাতা পান সেটি অত্যন্ত কম। বাইসাইকেলগুলো পাওয়ায় তারা তাদের কাজ আরো সহজ ও দ্রততার সাথে করতে পারবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন