শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ধর্মীয় ও নৈতিক শিক্ষার উপর গুরুত্বারোপ করে সিদ্ধিরগঞ্জে ডেন্টাল ক্যাম্প

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৫:২২ পিএম | আপডেট : ৫:৪০ পিএম, ৬ ডিসেম্বর, ২০২১

মহান বিজয়ের মাস উপলক্ষে ফ্রি ডেন্টাল ক্যাম্প এর আয়োজন করেছে সিদ্ধিরগঞ্জের আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুল। এ উপলক্ষে এক আলোচনা সভায় বক্তাগণ নৈতিক শিক্ষার উপর গুরুত্বারোপ করে বলেন, ধর্মীয় ও নৈতিক শিক্ষা ব্যতিত আলোকিত ও সুন্দর সমাজ গড়া অসম্ভব। এক্ষেত্রে আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের বিভিন্ন উদ্যোগের প্রশংসা করেন তারা।অনুষ্ঠানে আলহাজ্ব মো. ইয়াসিন মিয়া ফাউন্ডেশন থেকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বৃত্তির টাকা, সনদ ও ক্রেস্ট প্রদান করেন অতিথিরা।

আজ সোমবার সকাল ১১টায় ব্রিটিশ কাউন্সিল থেকে পুরস্কারপ্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের প্রতিষ্ঠাতা ও ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্কুলের উপদেষ্টা, দেশের উদীয়মান চিকিৎসক ডা. আশা ইসলাম শিশুদেরকে ছোটবেলা থেকেই মেধাবিকাশের পাশাপাশি স্বাস্থ্যসুরক্ষা ও নৈতিক শিক্ষার প্রতি গুরুত্ব দিতে শিক্ষক ও অভিভাবকদের আহ্বান করেন।এসময় দাঁতের যত্নে প্রতিদিন দু’বার ও নিয়মিত বিশেষজ্ঞ দাঁতের চিকিৎসকের পরামর্শ নেয়ার আহবান জানান আগত ডাক্তাররা।অনুষ্ঠানে সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্ট থেকে প্রত্যেককে টুথপেস্ট ফ্রি প্রদান করা হয়।

সিদ্ধিরগঞ্জের মাদানী নগরে অবস্থিত ডেন্টিস্ট পয়েন্টের সহযোগিতায় আয়োজিত ফ্রী ডেন্টাল ক্যাম্প-এ প্রধান অতিথি ছিলেন আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আবদুর রহিম মেম্বার।অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন নাসিক ২নং ওয়ার্ড ব্যক্তিমালিকানাধীন শিক্ষাপ্রতিষ্ঠান পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক আবুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও আল-হেরা ইন্টারন্যাশনাল স্কুলের উপদেষ্টা মজিবুর রহমান হাওলাদার, স্কুলের উপদেষ্টা ও সমাজসেবক মোঃ মোবারক হোসেন খান, শিক্ষানুরাগী ও বায়োফার্মার সাবেক এরিয়া ম্যানেজার ফরহাদ হোসেন ভুঁইয়া, ডা. ফেরদৌসী রহমান রেশমী, ডা. শারমিন আক্তার, বাংলা টিভির জেলা প্রতিনিধি সাংবাদিক হাসান মজুমদার বাবলু, সেনসিটিভ এক্সপার্ট বাই পেপসোডেন্টের প্রফেশনাল হেল্থ এনগেজমেন্ট ম্যানেজার শহীদুল ইসলাম ও নাহিদুল হাসান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন