বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুর মল্লিকপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-২ আহত-২

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৫:৩৪ পিএম

ফরিদপুরে খুলনাগামী দিগন্ত পরিবহন ও ঢাকাগামী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার (৬ ডিসেম্বর) জেলা সদরের মল্লিকপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, বোয়ালমারী উপজেলাধীন,, ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. সুব্রত কুমার দাস (৩৫)।
সে, বোয়ালমারী উপজেলার গুনবহা ইউনিয়নের হরিহরনগর গ্রামের সুবাস চন্দ্র দাসের ছেলে। অপরজন, দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাসের চালক মনির হোসেন মন্জু (৪০)।
সে, বোয়ালমারী উপজেলার রূপাপাত ইউনিয়নের কলিমাঝি গ্রামের আ. সালাম মোল্যার ছেলে।

নিহতদের পরিবারিক সূত্রে জানা গেছে, মাইক্রোবাসে করে কয়েকজন যাত্রী বোয়ালমারী থেকে ঢাকায় যাচ্ছিলেন।
পথিমধ্যে, ফরিদপুর-খুলনা মহাসড়কের মল্লিকপুর নামক স্থানে পৌছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী দিগন্ত পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই নিহত হয় মাইক্রোবাসের চালক এবং একজন হোমিও চিকিৎসক।
মাইক্রোবাসে থাকা আহত অপর দুই যাত্রী হলেন- ডা. দিলীপ রায় হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. প্রণয় কান্তি লস্কর ও আলফাডাঙ্গা কাজী সিরাজুল ইসলাম হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ ডা. সমীর কুমার বালা। তবে তারা আশঙ্কামুক্ত।

জানা যায়,নিহত এবং আহতরা মিলে মাইক্রোবাসে করে হোমিওপ্যাথি কলেজের( শিক্ষকরা) ঢাকায় পরীক্ষার খাতা আনতে যাচ্ছিলেন।

এ বিষয়, করিমপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আল মামুন শাহ ঘটনার সত্যতা স্বিকার করে গনমাধ্যম কে বলেন,ঘটনার পরপরই ঘাতক বাসটির চালক পালিয়ে গেছে। আহতদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা এখন চিকিৎসাধীন আছেন। তবে তারা শঙ্কামুক্ত।

ছবিঃ ফরিদপুর মল্লিকপুরে দুর্ঘটনায় কবলিত মাইক্রোবাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন