মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ যিলহজ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড-এর প্রচলন করলো এমটিবি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৬:২৬ পিএম

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি একটি হােটলেে জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ সুবিধা সম্বলিত কো-ব্র্যান্ডেড ভিসা সিগ্নেচার এবং প্লাটনিাম ক্রেডিট কার্ড-এর প্রচলন করে। দেশের একটি বেসরকারী ব্যাংক ও বৃহত্তম মোবাইল অপারেটরের যৌথ প্রয়াসে কাডের্র এই গুরুত্বপূর্ণ সেবার সূচনা হলো। এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এবং গ্রামীণফোনের প্রধান নির্বাহী, ইয়াসির আজমান এই অনূষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই অনুষ্ঠানে এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান বলেন –“গ্রাসীণফোনের স্টার গ্রাহকদের জন্য এই আকর্ষণীয় কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের প্রচলন করতে পেরে আমরা আনন্দিত। এই নতুন কার্ডের মাধ্যমে আমরা আমাদের গ্রাহকদের আরো সমৃদ্ধ ও স্বতন্ত্র অভিজ্ঞতা উপহার দিতে যাচ্ছি।”

গ্রামীণফোনের প্রধান নির্বাহী, ইয়াসির আজমান বাংলাদেশের ডিজিটালাইজেশনের সাথে সঙ্গতি রেখে গ্রাহকদের বৈচিত্র্যময় চাহিদা পূরণের প্রয়োজনীয়তার বিষয়ে গুরুত্ব প্রদান করেন। তিনি বলেন, “এই ধরনের অংশীদারিত্ব গ্রাহকদের অভিজ্ঞতার মান উন্নত করতে এবং তাদের জন্য নতুন সুবিধা নশ্চিতি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমি বিশ্বাস করি যে এই অংশীদারিত্ব মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড এবং গ্রামীণফোনের গ্রাহকদের উপকৃত করবে। আমরা ভবিষ্যতেও এই ধরনের অংশীদারিত্ব প্রসারিত করতে আগ্রহী।”

গ্রামীণফোনের চীফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব বলেন - “বাংলাদেশের জনগণকে ডিজিটাল অন্তর্ভূক্তির ক্রমবর্ধমান চাহিদা মেটাতে কো-ক্রিয়েশন হচ্ছে অন্যতম সেরা পন্থা। দীর্ঘ পথচলায় আমরা আমাদের পরিষেবাগুলোর মাধ্যমে গ্রাহকদের বিশ্বাস এবং আস্থা অর্জন করে চলেছি এবং তারা বিশ্বাস করে আমাদের উদ্ভাবনী সেবা ও অফারের মাধ্যমে আমরা তাদের জীবনযাপনে আরো অর্থবহ মাত্রা যোগ করতে সম্ভব হবো।

জিপি স্টার বাংলাদেশের সবচেয়ে বৃহৎ ও আস্থার প্লাটফর্ম। আমি মনে করি এমটিবি-জিপি কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড এমটিবি ও জিপি’র গ্রাহকদের পছন্দের সেবা হিসেবে জায়গা করে নিবে। গ্রাহকরা তাদের পছন্দের ডিজিটাল পদ্ধতিতে দ্রুত ও বিকশিত জীবনধারার সাথে মানানসই উপায়ে আরো কাছে সেবাগুলো পাবে ।”

এই অনুষ্ঠানে ব্যাংকের পক্ষে অংশগ্রহণ করেন সৈয়দ রফিকুল হক, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চীফ বিজনেস অফিসার, গৌতম প্রসাদ দাস ও তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, আজম খান, হেড অব কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট এবং মোঃ আবু বকর সিদ্দিক, হেড অব কার্ডস। গ্রামীণফোনের পক্ষ,ে মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চীফ মার্কেটিং অফিসার, নাফিস আনোয়ার চৌধুরী, হেড অব মার্কেটিং এবং খায়রুল বাশার, হেড অব কমিউনিকেশন্স এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই কার্ড হোল্ডালরা কার্ডের মাধ্যমে বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন যেমন: প্রথম বছরে কার্ডেও ফি প্রযোজ্য নয়, লাউঞ্জকি’র আওতায় বিশ্বব্যাপী ১১০০ এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, দেশজুড়ে এমটিবি এয়ার লাউঞ্জ বিনামূল্যে ব্যবহার, মিট ও গ্রিট সেবা, শুভচ্ছোসূচক এমটিবি প্রোটেকশান প্লান, বাই ওয়ান গেট ওয়ান ফ্রি সেবা সহ আরো অনেক সেবা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammad Mahabubur Rahman ৭ ডিসেম্বর, ২০২১, ৩:০০ এএম says : 0
আমি Gp MTB come ordonet visa credit card Niye chai
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps