শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লৌহজং ইউপিতে ৪ চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

১৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ৮:৫১ পিএম | আপডেট : ৮:৫৬ পিএম, ৬ ডিসেম্বর, ২০২১

চতুর্থ ধাপে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় ৯ ইউপি নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে, ১৬ জন চেয়ারম্যান প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার ও ১ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল এবং ৪ জন চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকা প্রতীক থেকে নির্বাচিত হয়েছে।

সোমবার (০৬ ডিসেম্বর) উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, লৌহজং ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করেছে ১৬ জন প্রার্থী। এবং সাধারন সদস্য (মেম্বার প্রার্থী) পদে মনোনয়ন প্রত্যাহার করেছে ৩৫ জন প্রার্থী।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হলেন যারা, গাঁওদিয়া ইউনিয়ন থেকে মো. শহীদুল ইসলাম ফকির নৌকা প্রতীক থেকে নির্বাচিত হয়েছে, হলুদিয়া ইউনিয়ন থেকে মো. মোজাম্মেল হক বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীক থেকে নির্বাচিত হয়েছে,কুমারভোগ ইউনিয়ন থেকে লুৎফর রহমান,বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীক থেকে নির্বাচিত হয়েছে, মেদিনীমন্ডল ইউনিয়ন থেকে আশরাফ হোসেন খান,বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীক থেকে নির্বাচিত হয়েছে।
উল্লেখ্য, ১০ নভেম্বর চতুর্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশনার। তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৫ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ২৯ নভেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর ও ভোটগ্রহণ ২৬ ডিসেম্বর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন