বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

যেভাবে পদত্যাগপত্র পাঠালেন ডা: মুরাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ২:০৪ পিএম

নায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল ও যৌন হয়রানিমূলক কথোপকথনের কল রেকর্ড, বিকৃত, বর্ণবাদী ও বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে তোপের মুখে পড়েন ডা. মো. মুরাদ হাসান। যিনি আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে নিজেকে সরিয়ে নিতে সচিবালয়ের সংশ্লিষ্ট দপ্তরের ইমেইলে পদত্যাগপত্র জমা দিয়েছেন।

গতকাল সোমবার (৬ ডিসেম্বর) দুপুরের পর থেকেই ডা. মুরাদের হদিস মিলছে না। তবে কোথায় অবস্থান নিয়ে তিনি আজ পদত্যাগপত্রের ইমেইল পাঠিয়েছেন, এই প্রশ্নের উত্তর জানা নেই কারো!

খোঁজ নিয়ে জানা গেছে, গতকাল সোমবার (৬ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ছাড়েন তিনি। তবে এটিও শতভাগ নিশ্চিত করে বলা যাচ্ছে না। নাম প্রকাশে অনিচ্ছুক মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা দেশের প্রথম সারির একটি অনলাইন নিউজপোর্টালকে বলেন, ডা. মুরাদ চট্টগ্রামের উদ্দেশে গতকাল সোমবার দুপুরেই ঢাকা থেকে রওনা দিয়েছিলেন। সেখানে তার একজন বন্ধুর বাসায় ওঠার কথা। বর্তমানে তার ফোন বন্ধ রয়েছে। তাই তার সঠিক অবস্থান জানি না।

এদিকে, গতকাল সোমবার এবং আজ মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরেও আসেননি প্রতিমন্ত্রী। তাছাড়া তিনি ঢাকার নিজ বাসায়ও নেই। এদিন বিকেল সাড়ে ৩টায় রাজধানীর তোপখানা রোডে অবস্থিত বাংলাদেশ শিশুকল্যাণ পরিষদে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা থাকলেও সেখানেও আসেননি তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন