বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

প্রেমিক সারারাত একসঙ্গে কাটিয়ে বিয়ে না করায় স্কুলছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ২:৩৪ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভুইডোবা গ্রামে দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহত স্কুলছাত্রী উপজেলার ভুইডোবা গ্রামের দুলাল হোসেনের মেয়ে ফাতেমা আক্তার (১৫)।

এ ঘটনায় ওই ছাত্রীর হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করে পুলিশ। তাতেই লেখা ছিল আত্মহত্যার কারণ। চিরকুটে ওই ছাত্রী লিখেছে, ‘আমাকে ক্ষমা করে দিও, আমি তোমাদের স্বপ্ন পূরণ করতে পারলাম না, সাব্বির আমাকে বিয়ে করল না।’

সোমবার সকালের দিকে এঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতেই নিহত স্কুলছাত্রীর বাবা দুলাল হোসেন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে ময়নাতদন্তের জন্য ওই ছাত্রীর লাশ জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ওই স্কুলছাত্রীর সঙ্গে একই গ্রামের বেলাল হোসেনের ছেলে সাব্বিরের (২৫) প্রেমের সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে সাব্বির মেয়েটির নিজ ঘরে অবস্থান করছিল। এসময় পাশের ঘর থেকে মেয়ের মা টের পেয়ে মেয়ের ঘরে ঢুকতেই সাব্বির পালিয়ে যায়।

পরে সকালবেলা মেয়েসহ তার পরিবারের লোকজন সাব্বিরের বাড়িতে এ ঘটনা জানালে উল্টা মেয়ের পরিবারকে দোষারোপ করে সাব্বিরের পরিবার। অকথ্য ভাষায় গালিগালজ করে। সেখান থেকে বাড়ি ফিরে লোকলজ্জার ভয়ে মেয়েটি একটি চিরকুট লেখে আত্মহত্যা করে।

এ প্রসঙ্গে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, এঘটনায় থানায় একটি মামলা দায়ের করেছেন নিহতর পরিবার। আসামিদের প্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন