মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পদত্যাগপত্রে যা লিখেছেন মুরাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ২:৪১ পিএম

চলচিত্র নায়িকা মাহিয়া মাহির সঙ্গে অশ্লীল ও যৌন হয়রানিমূলক কথোপকথনের কল রেকর্ড, বিকৃত, বর্ণবাদী ও বিশ্ববিদ্যালয়ের নারী নেত্রীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে সম্প্রতি তোপের মুখে পড়েন ডা. মো. মুরাদ হাসান। যিনি আজ মঙ্গলবার (০৭ ডিসেম্বর) দুপুরে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে নিজেকে সরিয়ে নিতে সচিবালয়ের সংশ্লিষ্ট দপ্তরের ই-মেইলে পদত্যাগপত্র জমা দেন। ওই পদত্যাগপত্রটি আরটিভি নিউজের হাতে এসেছে। পাঠকদের জন্য যেটি নিচে তুলে ধরা হলো-

বরাবর
মাননীয় প্রধানমন্ত্রী
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, ঢাকা

বিষয়ঃ প্রতিমন্ত্রী পদ হতে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ।

মাননীয় প্রধানমন্ত্রী,
স্ব-শ্রদ্ধেয় সালাম নিবেন, মন্ত্রিপরিষদ বিভাগের গত ১৯ মে ২০১৯ খ্রি: তারিখের ০৪.০০.০০০০. ৪২১.৮৪.০০৪.১৯.১৪২ নম্বর স্মারকমূলে আমাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব প্রদান করা হয়। আমি অদ্য ০৭.১২.২০২১ খ্রি: তারিখ থেকে প্রতিমন্ত্রীর দায়িত্ব হতে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক।

এমতাবস্থায়, আপনার নিকট বিনীত নিবেদন এই যে, আমাকে অদ্য ০৭.১২.২০২১ খ্রি: তারিখ হতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব হতে অব্যহতি প্রদানের লক্ষ্যে পদত্যাগ পত্রটি গ্রহণে আপনার একান্ত মর্জি কামনা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md Monir Hossain ৭ ডিসেম্বর, ২০২১, ৩:২৫ পিএম says : 0
পদত্যগ পত্রেও ভুল। আহ !!!
Total Reply(0)
Tareq Sabur ৭ ডিসেম্বর, ২০২১, ২:৫৮ পিএম says : 0
পদত্যাগপত্রটি ভূলে ভরা। ও কিছু না। এমন একজন ............র বাংলায় লিখা দুই-তিন বাক্যের পদত্যাগপত্রে দু-চারটা ভূল থাকাই স্বাভাবিক। ভাগ্য ভাল যে কোন গালিগালাজ বা খারাপ শব্দ ব্যবহার করেনি।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন