মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে পৃথক দুর্ঘটনায় ২জনের মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় পৃথক স্থানে সড়ক দূর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এরশাদ হুসাইন (৪০) ও মজিরুদ্দিন প্রধান (৬০) নামের ২ ব্যক্তির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে তেঁতুলিয়া উপজেলার সদ্দার পাড়া এলাকায় ও বাংলাবান্ধা ইউনিয়নের পশ্চিমবাড়ী এলাকায় এই দূর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া হুলাসু জোত গ্রামের ওহাব আলীর ছেলে এরশাদ হুসাইন ও দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের খোজাবাড়ী এলাকার মৃত এনামুল হক প্রধানের ছেলে মজিরুদ্দিন প্রধান।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে সিপাইপাড়া থেকে তেঁতুলিয়া যাওয়ার পথে তেঁতুলিয়া বাইপাশ মোড় সদ্দার পাড়া এলাকায় এরশাদ পৌছালে পঞ্চগড় থেকে বাংলাবান্ধাগামী একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় এরশাদ। ঘটনার পর পরেই ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এদিকে, বাংলাবান্ধা এলাকার পশ্চিমবাড়ী এলাকায় ছোট রাস্তা দিয়ে যাওয়ার সময় মজিরুদ্দিনের শরিরের উপর বৈদ্যুতিক তার পরে যায়। এতে মজিরুদ্দিন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।


তেঁতুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া সড়ক দূর্ঘটনা ও বিদ্যুৎস্পৃষ্টে নিহতের বিষয় দুটি নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন