শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আজীবন সম্মাননা পেলেন সাবিনা ইয়াসমিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৪:১১ পিএম

নিউইয়র্কে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড ২০২১ আজীবন সম্মাননা পেয়েছেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীন। জামাইকার আমাজোরা হলের এ অনুষ্ঠানে আরো পুরস্কার প্রদান করা হয় বাংলাদেশের চলচ্চিত্র ও টেলিভিশন নাট্যাঙ্গনের কলাকুশলীদের। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আয়োজক আলমগীর খাঁন আলম ও চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস।

সমাজসেবক রাহাত মুক্তাদির কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমীনের হাতে আজীবন সম্মাননা পদক তুলে দেন। এ সময় সাবিনা ইয়াসমিন বলেন, এই আজীবন সম্মাননা আমি নিউইয়র্কের মানুষের ভালবাসা হিসেবে গ্রহণ করলাম। এ সম্মান আমাকে অনুপ্রাণিত করবে নিষ্ঠার সঙ্গে আরও ভালো গান গাওয়ার।

একই অনুষ্ঠানে এবারের সেরা চলচ্চিত্র অভিনেতার পুরস্কার পেয়েছেন শাকিব খান। সেরা টিভি অভিনেতা আনিসুর রহমান মিলন। সেরা চলচ্চিত্র অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সমালোচক ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই ক্যাটাগরিতে বাপ্পি চৌধুরীকে সেরা অভিনেতার পুরস্কার দেওয়া হয়। পুপলার ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন শবনম বুবলী। সেরা টিভি নাট্য অভিনেত্রী ফারিয়া শাহরীন। অভিনেতা আমান রেজাকে দেওয়া হয় বিশেষ সম্মাননা পদক।

এছাড়া উত্তর আমেরিকার কণ্ঠশিল্পী কামরুজ্জামান বকুল, শামীম সিদ্দিকী, চন্দন চৌধুরী, তৃণা হাসান ও প্রিয়া ইসলামকে পদক দেওয়া হয়। সেরা সংবাদ উপস্থাপিকা হিসেবে পুরস্কার দেওয়া হয় তাসনুভা আনান ও সিফাত আরা তাবাসসুমকে।

প্রত্যেকের সামগ্রিক কাজের উপর বিবেচনা করে এ পদক দেয়া হয়েছে বলে অনুষ্ঠানটির আয়োজক শো টাইম মিউজিক জানায়। অনুষ্ঠানে সাবিনা ইয়াসমিন গান পরিবেশন করেছেন। আর বিদ্যা সিনহা মিম একটি নাচে পারফর্ম করেছেন। তবে বাংলাদেশ থেকে অনেক তারকা এই আয়োজনে অংশগ্রহণ করলেও তাদের পরিবেশনা না থাকায় দর্শকরা হতাশা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

উল্লেখ্য, গত ১৯ বছর ধরে অনুষ্ঠানটি নিয়মিত আয়োজন করে আসছে শো টাইম মিউজিক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps