বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

মিরপুর এবং উত্তরায় ভিভোর নতুন কাস্টমার সার্ভিস সেন্টার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৪:১৮ পিএম

রাজধানীর উত্তরা ও মিরপুরে যাত্রা শুরু করেছে ভিভো'র নতুন দুইটি কাস্টমার সার্ভিস সেন্টার। উত্তরার পলওয়েল কারনেশন শপিং সেন্টার এবং এবং মিরপুর-১ এর নিউ মার্কেটে এই নতুন ২টি কাস্টমার সার্ভিস সেন্টার এর অবস্থান।

এতদিন সারাদেশে সর্বমোট ২৩টি সার্ভিস সেন্টার থেকে গ্রাহকদের নিয়মিত সেবা দিয়ে এসেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। উত্তরা ও মিরপুরে যাত্রা শুরু হওয়ায় এখন থেকে ২৫টি সেন্টার থেকে বিক্রয় পরবর্তী সেবা দেওয়া হচ্ছে।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, এই সার্ভিস সেন্টারগুলো গ্রাহকদের সঙ্গে ভিভো’র সম্পর্ককে আরো দৃঢ় করবে, পাশাপাশি ব্র্যান্ডটিকে সারাদেশের মানুষের কাছে পৌঁছে দিতে সাহায্য করবে।

সার্ভিস সেন্টার প্রসঙ্গে জানানো হয়, কেনার পর ভিভো’র স্মার্টফোনে কোনো হার্ডওয়্যার জনিত ত্রুটি থাকলে তা ১৫ দিনের মধ্যে বদলানোর সুবিধা দেওয়া হয়। এছাড়া কেনার পর এক বছর বিনামূল্যে রক্ষণাবেক্ষণের সেবা, ব্যাটারি, ইয়ারফোন, চার্জার এবং ইউএসবি কেবলের জন্য ৬ মাসের ওয়ারেন্টি দেওয়া হয়। যার ফলে ত্রুটি থাকলে সহজেই বদলানো যায়। এছাড়া অন্যান্য সার্ভিস সেন্টার গুলোর মত নতুন দুইটি সেন্টারেও ‘গেমিং’ ও ‘সার্ভিস ডে’ সুবিধা থাকছে।

এ ব্যাপারে ভিভো বাংলাদেশের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (পিআর) রিয়াসাত আহমেদ বলেন, ‘বিক্রয় পরবর্তী গ্রাহক সেবা নিয়ে আমাদের উদ্যোগগুলো বেশ সাড়া পেয়েছে। বাংলাদেশে ভিভো ফোন ব্যবহারকারীরা যেন এই অভিজ্ঞতা আরও ভালোভাবে আনন্দের সাথে উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে আমরা আরো নতুন দুইটি কাস্টমার সার্ভিস সেন্টার চালু করেছি। এজন্য আমরা আনন্দিত। বিক্রয় পরবর্তী সেবা থেকে শুরু করে কাস্টমারের স্মার্টফোন অভিজ্ঞতার প্রতিটি ধাপে আমরা এমনভাবে কাজ করার চেষ্টা করি যাতে গ্রাহকরা আমাদের আধুনিক উদ্ভাবনের সর্বোচ্চ সেবা পায়। ’

 

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃফজল রানা মন্ডল ১০ জানুয়ারি, ২০২৩, ২:১০ পিএম says : 0
ডিসপ্লে লাইট আসেনা
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন