শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

হ্যারি পটার ‘রিটার্ন টু হগওয়ার্টস’-এর টিজার প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৪:৫৩ পিএম

]বিশ্বের অন্যতম জনপ্রিয় সিরিজ হ্যারি পটার ২০ বছর পূর্ণ করতে চলেছে। এ উপলক্ষে ‘হ্যারি পটার টুয়েন্টিথ অ্যানিভার্সারি : রিটার্ন টু হগওয়ার্টস’-এর ফার্স্ট লুক টিজার প্রকাশ করেছে এইচবিও ম্যাক্স। টিজারে ইতোমধ্যে রবি কোলট্রেইন, মার্ক উইলিয়ামস এবং ম্যাথিউ লুইসকে দেখা গেছে।

২০২২ সালের জানুয়ারিতে এই বিশেষ টিভি শোয়ের প্রিমিয়ার হওয়ার কথা রয়েছে। ইতোমধ্যে জানা গেছে, হ্যারি পটারের ৮টি সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের একত্রিত করবে এইচবিও ম্যাক্স। গ্র্যান্ড হগওয়ার্টস অ্যালামনাইদের পুনর্মিলনের খবর সংবাদপত্রেও ছাপা হয়েছে এবং অতিথিরা নিমন্ত্রণ পত্র পেয়েছেন, এমন একটি দৃশ্যও দেখা গেছে টিজারে। টিজারে বড় অক্ষরে হয়েছে, আমন্ত্রণের জন্য আপনি এতদিন অপেক্ষা করছিলেন তা এসে গেছে।

তবে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি হ্যারি পটারের লেখিকা জে কে রাউলিংকে। সমকামী সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে লেখিকাকে আমন্ত্রণ জানায়নি এইচবিও। একাধিক টুইটে সমকামী সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলে জে কে রাউলিং বলেছিলেন, সমকামী সম্পর্ক যৌনতার প্রয়োজনীয়তাকে অস্বীকার করে।

চলতি বছরের ১৬ নভেম্বর হ্যারি পটারের ২০ বছর পূর্তিতে বিশেষ টিভি শো মুক্তি দেওয়ার কথা জানায় ওয়ার্নার ব্রোস স্টুডিও। শোতে প্রথম হ্যারি পটার চলচ্চিত্রের তারকাদের হগওয়ার্টস বোর্ডিং স্কুলে ফিরে যেতে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন