শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো এনার্জিপ্যাক

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

‘বাংলাদেশে আমেরিকান চেম্বার অব কমার্সের ২৫ তম বর্ষপূর্তিতে’ সম্প্রতি রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে আয়োজিত এক অনুষ্ঠানে শীর্ষস্থানীয় জ্বালানি, শক্তি ও প্রকৌশল সেবাদাতা প্রতিষ্ঠান এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডকে (ইপিজিএল) ‘অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

গত বছর বার্ষিক ইউএস ট্রেড শো’তে আমেরিকান চেম্বার অব কমার্স বাংলাদেশ (অ্যামচ্যাম) একটি সিএসআর জোন স্থাপন করে; যেখানে অ্যামচ্যামের সদস্য প্রতিষ্ঠানগুলো তাদের করপোরেট সামাজিক দায়বদ্ধতা বিষয়ক কর্মকাণ্ডগুলো প্রদর্শন করে। এ উদ্যোগটির সাফল্যের ধারাবাহিকতায়, দেশের মানুষ ও অংশীজনদের ওপর ইতিবাচক প্রভাব রাখার স্বীকৃতিস্বরূপ অ্যামচ্যাম তাদের সদস্য প্রতিষ্ঠানগুলোকে ’অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করে। বাংলাদেশে দূষণমুক্ত জ্বালানি নিশ্চিতকরণের প্রতিশ্রুতি ও দায়বদ্ধতার জন্য ধারাবাহিকভাবে কাজ করার মূল্যায়নস্বরূপ চলতি বছর এনার্জিপ্যাককে এ পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে ইপিজিএল’র চিফ স্ট্র্যাটেজি অফিসার নাওইদ রশিদ বলেন, “বাংলাদেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রো মেকানিক্যাল প্রতিষ্ঠান হিসেবে, ’অ্যামচ্যাম সিএসআর এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ পেয়ে আমরা গর্বিত ও আনন্দিত। বাংলাদেশের বিদ্যুৎ ও জ্বালানি খাতের চাহিদা পূরণে আমরা সর্বাত্মকভাবে চেষ্টা করছি। টেকসই উন্নয়নের পথকে সুগম করার লক্ষ্যে জ্বালানি বান্ধব ও দূষণমুক্ত জ্বালানি নিশ্চিত করতে আমরা ধারাবাহিকভাবে আমাদের কার্যক্রম চালিয়ে যাবো।”

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন; এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমান, এমপি। এছাড়াও, অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত আর্ল রবার্ট মিলার

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন