সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কুবিতে স্নাতক পাসে চাকরি দিচ্ছে সোর্টি টেক্সটাইল বাংলাদেশ

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৬:৩৯ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সদ্য স্নাতক ও স্নাতকোত্তর শেষ করা শিক্ষার্থীদের ট্রেনিংয়ের করিয়ে চাকরি দিবে আন্তর্জাতিক ব্যবসায়ী প্রতিষ্ঠান সোর্টি টেক্সটাইল (বাংলাদেশ) লিমিটেড। মঙ্গলবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় দুইদিন ব্যাপী ট্রেনিংয়ের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ক্লাব ক্যাফে মার্কেটিং ও সোর্টি টেক্সটাইল (বাংলাদেশ) লিমিটেডের উদ্যোগে আজ এবং আগামীকাল 'সোর্টি-কুমিল্লা ইউনিভার্সিটি ক্যারিয়ার ফেয়ার-২০২১' নামে এ ট্রেনিং অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠান চলাকালে ক্যাম্পাসে মোট আটটি বুথ স্থাপন করা হয়েছে। এসব বুথে চাকুরি প্রত্যাশিরা নিজেদের জীবনবৃত্তান্ত জমা দিতে পারবেন।

বুথে জমা পাওয়া এসব জীবনবৃত্তান্ত যাচাই-বাছাই করে প্রাথমিকভাবে ২০ থেকে ২৫ জন শিক্ষার্থীকে চাকুরি দিবে সোর্টি টেক্সটাইল লিমিটেড। জনবল নিয়োগের এ ধারা পরবর্তীতেও অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সোর্টি বাংলাদেশ লিমিটেড'র মানবসম্পদ বিভাগের প্রধান সিওয়ান্দি থালাহিতিয়াগালা।

কর্মশালার প্রথমদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান ও মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান। স্বাগত বক্তব্য রাখেন বিভাগের সহযোগী অধ্যাপক মো. মইনুল হাসান।

এছাড়াও উপস্থিত ছিলেন সোর্টি টেক্সটাইল বাংলাদেশ লিমিটেড'র প্রধান পরিচালনা কর্মকর্তা কপিলা মেন্ডিস, একই কোম্পানি প্রধান অর্থ পরিচালক মোহাম্মদ ইমরান। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আমজাদ হোসাইন সরকার।


দ্বিতীয় দিনের কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ হুমায়ুন কবির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ আমজাদ হোসাইন সরকার ও একই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সোলাইমান।

এতে মডারেটর হিসেবে উপস্থিত থাকবেন সোর্টি বাংলাদেশ লিমিটেড'র মানবসম্পদ বিভাগের প্রধান সেওয়ান্দি থালাহিতিয়াগালা। এতে সভাপতিত্ব করবেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মেহের নিগার।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে থাকবেন মার্কেটিং বিভাগের প্রভাষক সাবিকুন নাহার বিপাশা এবং নিশাত নিগার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন