বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেশে অশ্লীলতা ও বেহায়াপনার সয়লাব চলছে - বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ৬:৪৬ পিএম | আপডেট : ৬:৪৭ পিএম, ৭ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সমাজ থেকে যিনা ব্যভিচার বন্ধে কোরআনের আইন প্রয়োগের বিকল্প নেই। বাংলাদেশে যিনা ব্যভিচার ধর্ষণ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে পাকাপোক্ত আইন থাকা সত্ত্বেও বাস্তবে এর প্রয়োগ না থাকায় এধরণের জঘন্যতম অপরাধ নির্মূল করা যাচ্ছে না।


তিনি বলেন,যিনা ব্যভিচার সর্বধর্ম মতেই নিকৃষ্টতর পাপাচার। আল কোরআনের বিভিন্ন সূরার আয়াতে মহান আল্লাহ তায়ালা ব্যভিচার সম্পর্কিত পাপের ভয়াবহতা ও এর কঠিন পরিণতি সম্পর্কে সুস্পষ্ট ভাবে মানব জাতিকে সাবধান হতে বলেছেন," তোমরা ব্যভিচারের ধারে কাছেও যেওনা,কারণ একটা জঘন্যতম ও অশ্লীল পন্থা। আর এই নিকৃষ্টতর পাপাচার থেকে বাঁচার জন্যই ইসলামে নারী পুরুষকে দৃষ্টি অবনত রেখে পর্দার বিধান মেনে চলার তাগিদ দেয়া হয়েছে। আজ সমাজে নগ্নতা বেহায়াপনার সয়লাব চলছে। আধুনিক প্রযুক্তির অপব্যবহার ও উলঙ্গপনার সহজ লভ্যতার দরুন যুবক যুবতীদের চরিত্র ধ্বংস হচ্ছে।


আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর কামরাঙ্গীরচর মাদরাসায় বাংলাদেশ খেলাফত আন্দোলনের খুলনা ও মাগুরা জেলা থেকে আগত দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজি, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সহকারী মহাসচিব মাওলানা সানাউল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা সাজেদুর রহমান, খুলনা মহানগর আমীর মাওলানা হাবিবুর রহমান ও মাওলানা রুহুল আমিন।
আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী আরো বলেন, পরিবার, সমাজ ও দেশের কর্তা ব্যক্তিরা যখন অনৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়ে তখন সন্তানসহ সাধারণ মানুষকে অপরাধ থেকে বিরত রাখা কস্মিনকালেও সম্ভব নয়। তিনি অবিলম্বে নাটক সিনেমাসহ সকল সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে নগ্নতা অশ্লীলতা ছড়ানো বন্ধ করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন