শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৯

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৯ রোহিঙ্গাকে গ্রেফতার করেছে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন এপিবিএন সদস্যরা। এসময় আরো ২৫-২৬ জন অন্ধকারে পালিয়ে যায়। গতকাল মঙ্গলবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ক্যাম্প-৯ এ অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়।
৮ এপিবিএন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরান হোসেন জানান, গভীররাতে ক্যাম্প-৯’র সি-১১ ব্লকের মক্তবের সামনে ডাকাতির উদ্দেশ্যে অবস্থান করে অজ্ঞাত ৩০-৩৫ জন রোহিঙ্গা ডাকাত। এসময় এপিবিএন সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ৯ রোহিঙ্গা ডাকাতদলের সদস্যকে আটক করা হয়। আটককৃতরা হলেন ক্যাম্প-৯ এর সি-১৭ ব্লকের মোহাম্মদ সলিমের ছেলে মোহাম্মদ শফিক, সি-৪ ব্লকের আব্দুর শুক্কুরের ছেলে নুর মোস্তফা, এ-৩ ব্লকের মতিউর রহমানের ছেলে মুহাম্মদ মিয়া ক্যাম্প-২৫’র ডি-৭ ব্লকের আব্দুর শুক্কুরের ছেলে হেদায়েত উল্লাহ ক্যাম্প-১৫’র এ-৩ ব্লকের মৃত মো. সফির ছেলে সফিউল আলম, সি-১ ব্লকের মৃত সোনা আলীর ছেলে আবুল কালাম , ক্যাম্প-১১’র ই-২ ব্লকের মৃত কাছিমের ছেলে জাফর আলম, ক্যাম্প-১৮’র এম-১১ ব্লকের মোজাহের মিয়ার ছেলে জাহিদ উল্লাহ ও এম-৫ ব্লকের মুসলিমের ছেলে শফিউল্লাহ কে আটক করা হয়।
তিনি আরো জানান, আটককৃতদের থেকে ৬টি দা ও ৩টি ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন