শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলীর উপর হামলা

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২১, ১০:৫২ পিএম

কুষ্টিয়া হাউজিং জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলামের উপর প্রাণনাশের উদ্দেশ্যে হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকাল ৪ টার সময় হাউজিং সি ব্লক ধান গবেষনা অফিসের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এক মহিলা বলেন, হাউজিং ধান গবেষণা অফিসের সামনে মোটরসাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন উপ-সহকারী প্রকৌশলী তরিকুল ইসলাম। এ সময় কুষ্টিয়া-ঢাকা মহাসড়কের দিক থেকে নিশান মোড়ের দিকে যাওয়ার পথে একটি লাল রংয়ের মোটরসাইকেল যোগে তিন জন যুবক ধান গবেষনার সামনে গাড়ি ব্রেক করে তাদের হাতে থাকা বিদ্যুতের তার দিয়ে এলোপাথাড়ি মারতে শুরু করে। মারার এক পর্যায়ে বিদ্যুতের তারের আঘাতে প্রকৌশলী তরিকুল ইসলামের মাথা ফেটে গেলে তার চিৎকারে আশেপাশের মানুষ ছুটে আসলে হামলাকারীরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা প্রকৌশলী তরিকুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে প্রকৌশলী তরিকুল ইসলাম চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

প্রকৌশলী তরিকুল ইসলামের সাথে হামলার ঘটনার বিষয়ে জানতে চাইলে তিনি প্রতিবেদককে কোন বক্তব্য দিতে রাজি হয়নি এবং কারা কি কারণে হামলা করে সে ব্যাপারে কোন মন্তব্য করেননি।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ সাব্বিরুল আলমের সাথে মুঠোফোনে মাধ্যমে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনা শুনেছি। এখনও কোন লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন