শুক্রবার, ১৯ আগস্ট ২০২২, ০৪ ভাদ্র ১৪২৯, ২০ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

ডা. মুরাদের সমালোচনা করে যা বললেন তসলিমা নাসরিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৯:৫৮ এএম | আপডেট : ৪:৫১ পিএম, ৮ ডিসেম্বর, ২০২১

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে চিত্রনায়িকা মাহিয়া মাহির ফাঁস হওয়া অডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড়। বিকৃত, যৌন হয়রানিমূলক ও নারীবিদ্বেষী বক্তব্য দিয়ে প্রতিমন্ত্রীর পদ হারিয়েছেন ডা. মুরাদ হাসান। অশালীন ও শিষ্টাচারবহির্ভূত বক্তব্যের জন্য প্রধানমন্ত্রী তাকে প্রতিমন্ত্রী পদ থেকে পদত্যাগের নির্দেশ দেন। এদিকে প্রতিমন্ত্রীর ফোনালাপ ফাঁস নিয়ে কথাসাহিত্যিক তসলিমা নাসরিন তার ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়ে ডা. মুরাদের সমালোচনা করেছেন।

ফেসবুক পোস্টে তসলিমা নাসরিন লিখেছেন, ‘বাংলাদেশের মন্ত্রী মুরাদ হাসান খুব ব্রুটালি মাহিকে ধর্ষণ করতে চেয়েছে। আমরা যারা তার সেই ফোনালাপ শুনেছি, তারা নিশ্চয়ই অনুমান করতে পারি যে ক্ষমতার অপব্যবহার করে লোকটি অসংখ্য মেয়েকে ধর্ষণ করেছে। তার চালচলন আচার ব্যবহার সব বলে দেয় যে সে ধরাকে সরা জ্ঞান করে। কে তাকে এত বর্বর হওয়ার স্বাধীনতা দিয়েছে? এও অনুমান করতে পারি, কে। লোকটি মাতাল হয়ে মানুষকে অকথ্য ভাষায় গালাগাল করে। নেত্রীর আশকারা তাকে কোথায় উঠিয়েছে! উঠিয়েছে নাকি নামিয়েছে? আমি তো বলবো মানুষ হিসেবে তাকে অনেক নিচে নামিয়েছে।

মুখে যতই জামায়াতবিরোধী কথা বলুক না কেন, লোকটি আসলে জামাতপন্থি। আমাকে চেনে না, জানে না, আমার কোনো বই পড়েনি, আমার আদর্শ আর বিশ্বাসের, আমার সততা এবং সংগ্রামের কিছুই না জেনে আমার সম্পর্কে বিজ্ঞের মতো বলে গেল কতগুলো কুৎসিত মিথ্যা। ঠিক জামায়াতিরা যেভাবে বলে, যা বলে। আমার বিরুদ্ধে অভিযোগ কী? আমি নাকি কাপড় তুলে বা খুলে কোথাও প্রস্রাব করেছি।

প্রস্রাব করলে তো কাপড়ে করা ঠিক নয়, কাপড় খুলে বা তুলেই করতে হয়। আমাকে প্রস্রাব করতে দেখেছে জামায়াতিরা, ওয়াজিরা আর মন্ত্রী মুরাদ। আমি নিশ্চয়ই তাহলে এমন জায়গায় প্রস্রাব করেছি যেখানে জামায়াতিরা আর ওয়াজিরা গিজগিজ করছিল, আর তাদের দোসর হিসেবে মন্ত্রী মুরাদ সেখানে উপস্থিত ছিল। কোনো মসজিদে, ওয়াজ মাহফিলে বা কোনো ইজতেমায়! নিশ্চয়ই। তা না হলে ওরা সবাই আমাকে কী করে প্রস্রাব করতে দেখলো!

অনেক দিন শুনেছি জামায়াতি আর আমাতি বা আওয়ামি লীগে কোনো তফাৎ নেই। ধীরে ধীরে টের পেয়েছি, আসলেই কোনো তফাৎ নেই। জামায়াতিরা যেভাবে আমার বয়ফ্রেন্ডের সংখ্যা গোনে, ঠিক একইভাবে মন্ত্রী মুরাদও গুনেছে। আমার নাকি অনেক বয়ফ্রেন্ড। তা থাকুক না অনেক। আমি তো পুলিশ, এনএসআই, ডিজিএফ ইত্যাদি দিয়ে কোনো পুরুষকে জোর করে থ্রেট করে তুলে এনে বয়ফ্রেন্ড বানাইনি!

লোকটির দুটো তিনটে ইন্টারভিউ, ফোনালাপ ইত্যাদি দেখে বুঝলাম, লজ্জা নেই। কারও পা চাটতেও লজ্জা নেই, কাউকে ভয় দেখাতে, হুমকি দিতে, অশ্লীল গালিগালাজ করতে, কাউকে ধর্ষণ করতেও লজ্জা নেই।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (7)
মুহাম্মদ আব্দুল হামিদ নাঈমী। ৮ ডিসেম্বর, ২০২১, ১০:৫২ এএম says : 0
.............. মুরাদের সাথে তসলিমার চারিত্রিক মিল রয়েছে। জামাতের সাথে না।
Total Reply(0)
Khaja Mainuddin ৮ ডিসেম্বর, ২০২১, ১১:১২ এএম says : 0
মুদ্রার এপিঠ ওপিঠ
Total Reply(0)
Jubayer Islam Apu ৮ ডিসেম্বর, ২০২১, ১১:১৩ এএম says : 0
এ দেশর কোনো বিষয়ে তাসলিমা নাসরিনের কথা বলার প্রয়োজন মনে করি না।
Total Reply(0)
Shafiul Alam ৮ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ এএম says : 0
ভুতের মুখে রাম রাম
Total Reply(0)
Miraz Hasan Shihab ৮ ডিসেম্বর, ২০২১, ১১:১৬ এএম says : 0
কী সমালোচনা করলো। ঘুরে ফিরে গরুর রচনার মতো বরাবরই জামাতের বদনাম করলো।
Total Reply(0)
Atiqul Islam ৮ ডিসেম্বর, ২০২১, ৬:৩৬ পিএম says : 0
গায়ে মানে না আপনি মোড়ল
Total Reply(0)
Ainul haque ৯ ডিসেম্বর, ২০২১, ৭:২৭ এএম says : 0
ভাবলাম মানুষ হয়েছে কিন্তু সেই অমানুষই রয়েছে তাসলিমা
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন