সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১০ মাঘ ১৪২৮, ২০ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার একই ফ্রেমে তাহসান-অর্ণব

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১০:৩৯ এএম

সঙ্গীতাঙ্গনের জনপ্রিয় দুই তারকা তাহসান খান ও শায়ান চৌধুরী অর্ণব। দেশের গণ্ডি পেরিয়ে দুজনই পেয়েছেন তারকাখ্যাতি। এখন পর্যন্ত এই দুই তারকাকে একসঙ্গে দেখা যায়নি। প্রথমবারের মতো এই দুই তারকা একই বিজ্ঞাপনে হাজির হচ্ছেন। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। সম্প্রতি রাজধানীর নাইন অ্যান্ড অ্যা হাফ স্টুডিওতে সম্পন্ন হয়েছে বিজ্ঞাপনচিত্রের শুটিং।

নির্মাতা আদনান আল রাজীব বলেন, ‘সোমবার (৬ ডিসেম্বর) নাইন অ্যান্ড হাফ স্টুডিওতে বিজ্ঞাপনচিত্রটির শুটিং হয়েছে। বিজ্ঞাপনচিত্রটি পানীয় ব্যান্ড কোকাকোলার। এর গল্পে দেখা যায় অর্ণব ও তাহসান একসঙ্গে গান-আড্ডার পাশাপাশি পণ্যটি নিয়ে কথা বলেন।

তিনি আরো বলেন, ‘তাহসান ভাইয়ের সঙ্গে অনেক দিন ধরেই আমার কাজ করা হচ্ছে। এবার প্রথমবারের মতো অর্ণব ভাইয়ের সঙ্গে কাজ হলো। আমাদের সংগীতাঙ্গনে তাদের ভূমিকা কতখানি এটা সবারই জানা। গুণী এই দুই শিল্পীকে বিজ্ঞাপনচিত্রে একফ্রেমে আনতে পেরে খুব ভালো লাগছে।’

নির্মাতা সূত্রে আরো জানা গেছে, গল্পের প্রয়োজনে তাদের সঙ্গে বিজ্ঞাপনচিত্রটির শুটিং এ অংশ নেন ‘ইন্দালো’ ব্যান্ডের ড্রামার ফারহান। এছাড়াও রয়েছেন আরও দুজন। চলতি মাসের শেষ দিকে বিজ্ঞাপনচিত্রটি উন্মুক্ত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন