শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার মিরপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১০:৪৬ এএম

কুষ্টিয়ার মিরপুরে ৫ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী শাহনাজ খাতুন (২০) কে ঘাস মারা কীটনাশক খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্বামী হৃদয় আলী (২২) কে আটক করেছে মিরপুর থানা পুলিশ ।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মিরপুর থানা পুলিশের এসআই সাধন ও সঙ্গীয় ফোর্স এর অভিযানে আসামি হৃদয়কে দৌলতপুর উপজেলার শেরপুর বাজার থেকে আটক করা হয়। ঘটনাসূত্রে জানা যায়, গত ৯ মাস আগে মিরপুর উপজেলার ছাতিয়ান ইউনিয়নের ছাতিয়ান গ্রামের সাহেব আলীর মেয়ে শাহানাজ খাতুন এর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় ধুবইল ইউনিয়নের গোবিন্দগোনিয়া গ্রামের শরীফ এর ছেলে হৃদয় আলীর। হৃদয় আলীর বিরুদ্ধে তার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে কৌশলে ঘাস মরা বিষ খাইয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। বর্তমানে ভুক্তভোগী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ঘটনার বিষয়ে ভুক্তভোগীর পিতা সাহেব আলী বলেন, আমার মেয়ের পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার বিষয় নিয়ে তার স্বামীর সঙ্গে সব সময় মৌনমালিন্য চলতে থাকে। গত মাসের ২৭ তারিখ সন্ধায় আমার মেয়ে ও জামাই হৃদয় আলী আমার বাড়িতে বেড়াতে আসে। পরের দিন সকালে আমার মেয়ের হাতে একটি ফিজ আপের বোতল ধরিয়ে দিয়ে বলে এই ওষুধটি খেলে তার পেটের বাচ্চা সুস্থ থাকবে। তারপর সে চলে যায়। পরবর্তী দিন ২৮ নভেম্বর সে দুপুরে ফোন করে জানতে চাই সে ওষুধটি খেয়েছে কিনা। অতঃপর স্বামীর প্রতিশ্র“তি অনুযায়ী দুপুরে ফিজআপের বোতলের থাকা পানি পান করে এবং পান করার সঙ্গে সঙ্গে আমার মেয়ের বমি শুরু হয়। সঙ্গে সঙ্গে আমরা তাকে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার জামাইকে খবর দিলে সে হাসপাতালে এসে ঘাস মারা বিষের কথা স্বীকার করে। তারপর থেকে সে পলাতক ছিলো। বর্তমানে আমার মেয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জীবন-মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। এ ব্যাপারে মিরপুর থানার ওসি (তদন্ত) শুভ্র প্রকাশ দাস বলেন, অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আসামী হৃদয়কে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন