সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

নৌকার মাঝি মাদক মামলার আসামি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১১:১৫ এএম

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মাদক মামলার এক আসামিকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

এর আগে রোববার (০৫ ডিসেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড পঞ্চম ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া ইউনিয়নগুলোতে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করে।

সুলতানপুর ইউনিয়নে মনোনয়ন পাওয়া শেখ ওমর ফারুক র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দায়ের করা একটি মাদক মামলার আসামি। ঢাকায় ফারুক ও তার বাবা ফিরোজুর রহমানের মদের বারের ব্যবসা রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি সুলনতানপুরসহ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ১১টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুলতানপুরের বর্তমান চেয়ারম্যান ফারুককেই দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। তার বাবা ফিরোজুর রহমান বিগত ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন।

গত ৫ আগস্ট ঢাকার শাহবাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা র‌্যাবের একটি মামলার ৬ নম্বর আসামি শেখ ওমর ফারুক। র‌্যাব-২, সিপিসি-১ এর নায়েক সুবেদার মো. সামছুল আলম মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার সাংবাদিকদের জানান, কেন্দ্রে পাঠানো প্রার্থীদের তালিকায় কার কী অবস্থান- সেটি উল্লেখ করে দেওয়া হয়েছে। তৃণমূলের মতামতও তুলে ধরা হয়। কেন্দ্রীয় নেতারা ওই তালিকার পাশাপাশি বিভিন্নভাবে পাওয়া তথ্যের ভিত্তিতে চূড়ান্ত মনোনয়ন দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন