শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রতারণার মামলায় ফের জেরার মুখোমুখি জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১১:৩০ এএম

ভারতের বিতর্কিত ব্যবসায়ী সুকেশ চন্দ্রশেখরের কাছ থেকে ৫২ লাখ রুপির ঘোড়া ও ৩৬ লাখ রুপির বিড়াল উপহার নেওয়ার ঘটনায় তদন্ত সংস্থার মুখোমুখি হয়েছেন বলিউড নায়িকা জ্যাকুলিন ফার্নান্দেজ। বুধবার (০৮ ডিসেম্বর) তাকে টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আজও জিজ্ঞাসাবাদের জন্য ইডির অফিসে হাজির হয়েছেন এই বলিউড অভিনেত্রী।

একাধিক সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম বলছে, এবার ইডির প্রায় ৫০টি চোখা চোখা প্রশ্নের মুখোমুখি হতে হবে জ্যাকুলিনকে। তার জবাব রেকর্ড করার সময় সেখানে ইডির পাঁচজন পুরুষ অফিসার ছাড়াও রয়েছেন একজন নারী অফিসার৷

এদিকে, বুধবার বেলা ১১টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় জ্যাকুলিনকে। বেশ কিছু তথ্য-প্রমাণ সামনে রেখে তাকে একের পর এক প্রশ্ন জিজ্ঞেস করে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এদিন একই সঙ্গে, জ্যাকুলিনের এক সহকারীকেও নাকি জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে বলে খবর।

এর আগেও একই মামলা নিয়ে তিনবার ইডি’র মুখোমুখি হতে হয় জ্যাকুলিনকে। কিছুদিন আগেও ইডির অফিসে হাজিরা দিতে বলা হয়েছিল তাকে। কিন্তু বারবারই কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গিয়েছেন এই অভিনেত্রী। ইডির অভিযোগ, জ্যাকুলিনের সঙ্গে নিয়মিত ফোনে কথা বলতেন সুকেশ। তবে অভিনেত্রীর দাবি, তাকে অন্ধকারে রেখে প্রতারণা করা হয়েছে। তিনিও অন্যদের মতোই সুকেশের শিকার।

এছাড়া গত রবিবারই মুম্বাই বিমানবন্দরে সাময়িকভাবে আটক করা হয় জ্যাকলিনকে। সেই সময় তিনি দিল্লি যাচ্ছিলেন। এয়ারপোর্ট কর্মকর্তারা জানান, জ্যাকলিনের নামে লুকআউট নোটিশ জারি হয়েছে। তিনি দেশ ছাড়তে পারবেন না। তারা ভেবেছিলেন যে জ্যাকলিন দেশ ছাড়ছেন। তারপরই ইডির অফিসাররা সাময়িক কথাবার্তা বলে ছেড়ে দেন নায়িকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন