শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

‘IUian-ইবিয়ান’ ফেসবুক পেজের মাধ্যমে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি!

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৩:১২ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) IUian-ইবিয়ান নামক ফেসবুক পেজের মাধ্যমে শিক্ষক নিয়োগ  বিজ্ঞপ্তি দেওয়া হচ্ছে! বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় সাবেক ও বর্তমান কিছু শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত ‘IUian-ইবিয়ান’ নামে একটি পেজে বিজ্ঞপ্তি প্রকাশ করে আবেদনের সুযোগ রেখেছে তারা। তবে এ  পেজের মাধ্যমে আবেদন করতে ভোগান্তিতে পড়ছে আবেদনকারীরা।

 

জানা গেছে, 'IUian-ইবিয়ান’ নামে একটি ফেসবুক পেজে বিশ্ববিদ্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদনে করতে নাম, ই-মেইল, মোবাইল নাম্বারসহ অন্যান্য তথ্যাদির অপশন রেখেছে তারা। এতে বিব্রত আবেদকারীরা ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও। এবিষয়টি বিশ্ববিদ্যালয়ের সচেতন শিক্ষকমহল একটিকে শিক্ষক নিয়োগ বাণিজ্যের প্রাথমিক ধাঁপ বলে মনে করছেন।

 

এবিষয়ে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আতাউর রহমান বলেন, এমনটা হওয়ার কথা না। আমি এখনি আইসিটি সেলকে বিষয়টি অভহিত করতেছি।

 

প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান বলেন, ‘ফেসবুকের মাধ্যমে আমাদের কোনো নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় না। বিষয়টি খোঁজ খবর নিয়ে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।’

 

উল্লেখ্য, ০৮ ডিসেম্বর ২০২১ সালে ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক প্রদেয় বেতন ভাতাদিসহ মোট ৮ টি বিভাগে শূন্য পদে নিয়োগ দেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিস  কর্তৃপক্ষ। বিভাগগুলো ফলিত রসায়ন ও কেমিকৌশল, বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং, ট্যুরিজম এন্ড ম্যানেজমেন্ট হসপিটালিটি, ফিনান্স এন্ড ব্যাংকিং, মার্কেটিং, ফোকলোর স্টাডিজ, রাষ্ট্রবিজ্ঞান, হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট এই ৮ টি বিভাগের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps