শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আন্দোলনের মাধ্যমে অবৈধ সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে : গয়েশ্বর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৫:০১ পিএম

আন্দোলনের মাধ্যমে ক্ষমতাসীন সরকারকে পদত্যাগে বাধ্য করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেছেন, অবৈধ এই সরকারের কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি করে কোনো লাভ নেই। এই সরকার একটি অবৈধ সরকার। তাই অবৈধ সরকারকে আন্দোলনের মাধ্যমে পদত্যাগ করতে বাধ্য করতে হবে আমাদের।

আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশন আয়োজিত শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। শীতবস্ত্র নিতে আসা মানুষের তাড়াহুড়ো কারণে অনুষ্ঠানে কিছুটা বিশৃঙ্খলা দেখা দেয়। দলীয় নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর বলেন, খালেদা জিয়া থেকেই আমাদের এই শিক্ষা গ্রহণ। তিনি প্রতি বছরই সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়াতেন। দেশের মানুষ খালেদা জিয়ার জন্য দোয়া করছে। হাটে-বাজারে একযোগে মানুষ খালেদা জিয়ার সুচিকিৎসার বার্তা দিচ্ছে সরকারকে। কিন্তু সরকার তোয়াক্কা করছে না।

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যের সমালোচনা করে গয়েশ্বর বলেন, তার কথায় কোনো মনুষ্যত্ব আছে, সেটা খুঁজে পাওয়া দায়। তাই আমরা সবাই নেত্রীর জন্য প্রাণভরে দোয়া করি। বিএনপির এই নেতা বলেন, যার কেউ নেই তার আল্লাহ আছেন। তিনি (আল্লাহ) তার রহমত দিয়ে খালেদা জিয়াকে সুস্থ রাখবেন। এ সময় খালেদা জিয়ার সুস্থতায় দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন গয়েশ্বর রায়। আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ূন কবির ব্যাপারির সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, যুবদল কেন্দ্রীয় কমিটির সদস্য গিয়াস উদ্দিন আল মামুন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন