শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

পরিপূর্ণ ইসলামিক ব্যাংকিং ব্যবস্থা নিয়ে যাত্রা শুরু করল ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৫:৩২ পিএম | আপডেট : ৫:৫৫ পিএম, ৯ ডিসেম্বর, ২০২১

পরিপূর্ণ ইসলামিক ব্যাংকিং সেবা ও পণ্য নিয়ে আজ (বৃহস্পতিবার) গুলশান-১, ঢাকায় যাত্রা শুরু করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২১৩তম ‘ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং’শাখা। প্রধান অতিথি হিসেবে শরিয়া ভিত্তিক ইসলামিক ব্যাংকিং সেবা নিয়ে যাত্রা শুরু করা এই শাখার উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ফরিদুল ইসলাম, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাবিল মুস্তাফিজুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আবুল আলম ফেরদৌস, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এন মুস্তাফা তারেক, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহম্মদ হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব এ টি এম তাহমিদুজ্জামান এফসিএস সহ ব্যাংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ, বিভিন্ন উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সুধীবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের আর্থ-সামাজিক মূল্যবোধের নিরিখে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থার প্রচুর গ্রহণযোগ্যতা রয়েছে। সে ধারাবাহিকতায়, ইউসিবি তার বহুমুখী সেবা ও পন্যের সম্ভারে সংযোজন করেছে ইসলামিক ব্যাংকিং ব্যবস্থা ইউসিবি তাকওয়া।

এছাড়াও বিশেষ অতিথি তার বক্তব্যে আশাবাদ ব্যক্ত করেন, ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং শাখা সর্বাধুনিক, নিরাপদ ও পরিপূর্ন ইসলামিক ব্যাংকিং সেবা প্রদানে সমর্থ হবে।

ক্যাপশনঃ পরিপূর্ণ ইসলামিক ব্যাংকিং সেবা ও পণ্য নিয়ে যাত্রা শুরু করা ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ২১৩তম ‘ইউসিবি তাকওয়া ইসলামিক ব্যাংকিং’ শাখার উদ্বোধন করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি গ্ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ভূমিমন্ত্রী জনাব সাইফুজ্জামান চৌধুরী এমপি এবং বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত রয়েছেন ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আরিফ কাদরী সহ ব্যাংকের বিশিষ্ট গ্রাহকবৃন্দ, ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন সুধীবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন