বৃহস্পিতবার, ১৮ আগস্ট ২০২২, ০৩ ভাদ্র ১৪২৯, ১৯ মুহাররম ১৪৪৪

মহানগর

সাবেক ইনকিলাব সাংবাদিক হাফিজুর রহমানের মৃত্যুতে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের শোক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সদস্য এবং দৈনিক ইনকিলাবের সাবেক চিফ নিউজ কো-অর্ডিনেটর ও ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক এ এস এম হাফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন ফরাজী, সাধারণ সম্পাদক আবুল হাসান হৃদয় ও নির্বাহী সদস্য ইনকিলাব সাংবাদিক মোহাম্মদ আবদুল অদুদ। বৃহস্পতিবার এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এর আগে বুধবার দিবাগত রাত ১১টার দিকে রাজধানীর কল্যাণপুরে অবস্থিত ইবনে সিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তার বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়। বৃহস্পতিবার বাদ আছর মোহাম্মদপুরের কোবা মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে স্বজনরা ঢাকা থেকে লাশ নিয়ে গ্রামের উদ্দেশে রওনা হন। সেখানে শুক্রবার এলাকার মানুষের শ্রদ্ধা নিবেদন ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।
এ এস এম হাফিজুর রহমান দীর্ঘদিন দৈনিক ইনকিলাবে কর্মরত ছিলেন। এর আগে তিনি বাংলাদেশ বেতারের বার্তা বিভাগ এবং চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরে কর্মরত ছিলেন। এছাড়া তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্য ছিলেন। ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের দফতর সম্পাদক মনির আহমাদ জারিফ স্বাক্ষরিক শোক বার্তায় এসব তথ্য জানা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন