শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় নৌকার প্রার্থীর ছেলের হামলায় কপাল ফাটল স্বতন্ত্র প্রার্থীর ২ কর্মীর

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪১ পিএম

কুষ্টিয়ার খোকসা উপজেলার গোপগ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর ছেলের আক্রমণে স্বতন্ত্র প্রার্থীর ২ জন কর্মী আহত ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার দুপুর ১টার দিকে গোপগ্রাম বাজার ব্রীজের উপর এই ঘটনা ঘটে।

আহত হয়েছেন স্বতন্ত্র প্রার্থীর কর্মি গোপগ্রাম ইউনিয়নের আমলাবাড়ি গ্রামের সুবাহানের ছেলে আব্দুল মালেক (৪০) এবং সামছুদ্দিন প্রামানিকের ছেলে টোকন প্রামাণিক (৪৫)। আহত দুজন খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এলাকাবাসী জানান, বুধবার দুপুরে স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেনের কর্মীরা নির্বাচনী প্রচারণায় বের হয়। প্রচারণা শেষে গোপগ্রাম বাজার ব্রীজের উপর পৌঁছালে নৌকার প্রার্থী আলমগীর হোসেনের ছোট ছেলে সজিব সহ বেশ কয়েকজন স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের উপর হামলা চালায় এসময় দুজন আহত হন এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাংচুরের ঘটনা ঘটে। পরবর্তীতে পুলিশ এসে পরিস্থিতি স্বাভাবিক করে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী মোতালেব হোসেন জানান, নির্বাচনী প্রচারণা শেষে ফেরার পথে নৌকার প্রার্থীর লোকজন তার কর্মিদের উপর হামলা চালিয়ে মারাত্মক ভাবে আহত করে। এ সময় তাদের কয়েকটি মোটর সাইকেলও ভাংচুর করা হয়েছে।

এ বিষয়ে নৌকার প্রার্থী আলমগীর হোসেন জানান, ক্যাম্প আই সির উপস্থিতিতে স্বতন্ত্র প্রার্থীর লোকজন আমার অফিসে হামলা করে ব্যাপক ভাংচুর করেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আশিকুর রহমান জানান,নৌকার প্রার্থীর কর্মীদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুজন আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। এখনো পর্যন্ত কোন অভিযোগ পায়নি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন