শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ১৫ মাঘ ১৪২৮, ২৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় ৫৩৪ প্রার্থীর মনোনয়ন জমা, বিনা ভোটে চেয়ারম্যান হতে যাচ্ছে বৈরাগ ও বারখাইন ইউনিয়নে

আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪১ পিএম

আনোয়ারায় মনোনয়নপত্র জমা দিচ্ছেন চেয়ারম্যান প্রার্থী অধ্যাপক এমএ মান্নান চৌধুরী


মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ১০ টি ইউনিয়নে বৃহস্পতিবার(৯ ডিসেম্বর) চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ ৫৩৪ জন প্রার্থী মনোনয়ন জমা দেন। তবে উপজেলার ১ নং বৈরাগ ও ৬ নং বারখাইন ইউনিয়নে চেয়ারম্যান পদে ১ জন করে মনোনয়নপত্র দাখিল করায় বিনা ভোট চেয়ারম্যান হতে যাচ্ছে বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাযায়, বৃহস্পতিবার জমাদানের শেষ দিনে চয়ারম্যান পদে ১০ ইউনিয়নে ৩০, সাধারণ সদস্যপদে ৪১১ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯৩ জন প্রার্থী তাদের নিজ নিজ ইউনিয়নের রিটার্রিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমাদেন। এদের মধ্যে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেন বৈরাগ ইউনিয়নে নোয়াব আলী, বারশত ইউনিয়নে এমএ কাইয়ুম শাহ, রায়পুর ইউনিয়নে জানে আলম, বটতলী ইউনিয়নে অধ্যাপক এমএ মান্নান চৌধুরী, বরুমচড়া ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা সামশুল ইসলাম, বাখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল, আনোয়ারা সদর ইউনিয়নে অসীম কুমার দেব, চাতরী ইউনিয়নে আফতাব উদ্দিন চৌধুরী সোহেল, পরৈকোড়া ইউনিয়নে মামুনুর রশিদ চৌধুরী আশরাফ ও হাইলধর ইউনিয়নে কলিম উদ্দিন।
এছাড়া স্বতন্ত্র প্রার্থী হিসেবেও ৮ ইউনিয়নে ২০ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন। তাদের মধ্যে বারশত ইউনিয়নে সমীরণ নাথ,ফজলুল করিম চৌধুরী,আমিনুল হক,রায়পুর ইউনিয়নে আমিন শরীফ,ছালামত উল্লাহ চৌধুরী, ফজলুল কাদের চৌধুরী ,হাফেজ আবুল কালাম ও ফরিদ উদ্দিন,বটতলী ইউনিয়নে মেজবাহ উদ্দিন চৌধুরী সোহেল,বরুমচড়া ইউনিয়নে শাহাদত হোসেন চৌধুরী ও আবুল বশর,আনোয়ারা সদর ইউনিয়নে শহীদুল ইসলাম,দিদারুল ইসলাম ও স্বপন ধর,চাতরী ইউনিয়নে সামশুদ্দিন চৌধুরী,পরৈকোড়া ইউনিয়নে হাসান জিয়াউল ইসলাম,আবদুল হক ও নাজিম উদ্দিন, হাইলধর ইউনিয়নে মো. সোলেমান ও আবু তাহের।
তবে বৈরাগ ও বারখাইন ইউনিয়নে কোন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা না দেওয়ায় বিনা ভোটে নির্বাচিত হতে যাচ্ছেন বৈরাগ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নোয়াব আলী ও বারখাইন ইউনিয়নে হাসনাইন জলিল শাকিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন